Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

‘আমরাই কিংবদন্তি ফাউন্ডেশন’-এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

বাংলাদেশ প্রতিনিধি

প্রকাশিত: ০১:০৬, ১২ ডিসেম্বর ২০২১

‘আমরাই কিংবদন্তি ফাউন্ডেশন’-এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

এসএসসি ২০০০ ও এইচএসসি ২০০২ সালের প্রাক্তন শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত একটি অলাভজনক সংগঠন ‘আমরাই কিংবদন্তি ফাউন্ডেশন’। সংগঠনটির উদ্যোগে নীলফামারীতে শীতবস্ত্র, হুইল চেয়ার ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। 

গতকাল ১০ ডিসেম্বর নীলফামারী সরকারী বালক উচ্চ বিদ্যালয় মাঠে প্রায় ১ হাজার অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এ সময়ে শারীরিকভাবে অক্ষম ৪ জনের মাঝে হুইল চেয়ার ও স্বাবলম্বী করণের লক্ষ্যে ২ জন নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়। 

বিতরণ কাজে নীলফামারীর স্থানীয় স্বেচ্ছাসেবীদের পাশাপাশি ফাউন্ডেশনের ঢাকা, দিনাজপুর, রংপুর-এর সেচ্ছাসেবীরা এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহন করেন। ফাউন্ডেশনের উদ্যোগে এর আগেও বিভিন্ন মানবিক কর্মসূচি পালন করা হয়েছে। 

তার মধ্যে ছিল- দেশজুড়ে বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার সরবরাহ, পরিচ্ছন্নতা ও জনসচেতনতা কার্যক্রম, প্রতিবন্ধী শিশুদের সহায়তা কার্যক্রম, বিনামূল্যে হেলথ ক্যাম্প ও ওষুধ সরবরাহ, অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র, নিত্য প্রয়োজনীয় জিনিস সরবরাহ ও খাবার বিতরণ।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ