Channel786 is a Community News Network

দ্বিতীয়বারের মতো শুরু হলো ‘ইসলামিক আইকন’

বাংলাদেশ প্রতিনিধি

প্রকাশিত: ২২:৩০, ২১ নভেম্বর ২০২১

দ্বিতীয়বারের মতো শুরু হলো ‘ইসলামিক আইকন’

বিশ্বমানের ইসলামিক স্কলার তৈরির অংশ হিসেবে ২য় বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ইসলাম ও সমকালীন বিশ্ব সংক্রান্ত জ্ঞানের জাতীয় প্রতিযোগিতা ও মেগা রিয়েলিটি শো ইসলামিক আইকন সিজন-২। 

গতকাল ২০ নভেম্বর রাজধানী ঢাকার কারওয়ান বাজারস্থ ওয়াসা ভবনের ২য় তলায় এটিএন বাংলার স্টুডিওতে অনুষ্ঠানটির শুভসূচনা ঘোষিত হয়। 

ইসলামিক আইকনের চেয়ারম্যান খালিদ সাইফুল্লাহ বকসীর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. গিয়াস উদ্দিন তালুকদারসহ আরও অনেকে। 

গার্ডিয়ান রিসার্চ সেন্টারের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানটি আগামী রমজানে মাসব্যাপি এটিএন বাংলা, পিপলস রেডিওসহ আমেরিকাভিত্তিক গুরুত্বপূর্ণ কিছু গণমাধ্যমে প্রচারিত হবে। আয়োজনটির গ্র্যান্ডফিনালে ও পুরস্কার বিতরণী আয়োজন অনুষ্ঠিত হবে মালয়েশিয়ার পুত্রাজায়ায় অবস্থিত ইমবুন রির্সোটে। 

অনুষ্ঠানটির মূল পর্বে বিজয়ী তিনজন পাবেন যথাক্রমে ৪ লাখ, ৩ লাখ, ২ লাখ টাকা। এছাড়া পবিত্র ওমরাহ পালন, মালয়েশিয়া ভ্রমণ এবং ট্যাবসহ রয়েছে বিভিন্ন উপহার।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ