Channel786 is a Community News Network

আশুলিয়ায় পোশাক কারখানায় আগুন

বাংলাদেশ প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৪০, ৬ সেপ্টেম্বর ২০২১

আশুলিয়ায় পোশাক কারখানায় আগুন

ঢাকার আশুলিয়ায় একটি পোশাক কারখানায় আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের চারটি ইউনিট প্রায় এক ঘণ্টার চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।

রোববার সকালে আশুলিয়ার ইউনিক বাসস্ট্যান্ড এলাকার জেড আর ফ্যাশন গার্মেন্টস লিঃ নামের একটি পোশাক কারখানায় এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস জানায়, সকাল সাড়ে ৭টার দিকে ওই কারখানার তৃতীয় তলায় আগুনের সূত্রপাত ঘটে। পরে কারখানা কর্তৃপক্ষ ফায়ার সার্ভিসে খবর দিলে ডিইপিজেড ফায়র সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

কারখানার প্রোডাকশন ম্যানেজার রাসেল মাসুদ জানান, তাদের কারখানার তৃতীয় তলায় আগুন লাগে। আগুনে কারখানায় থাকা কমপ্লিট ফেব্রিক্স এবং ফেব্রিক্সের কাঁচামাল পুড়ে গেছে। এতে তাদের প্রায় এক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি দাবি করেন। তবে কী পরিমাণ ফেব্রিক্স পুড়ে গেছে, সে বিষয়ে নির্দিষ্ট করে বলতে পারেননি তিনি।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম বলেন, সকাল সাড়ে ৭টার দিকে আগুন লাগে। পরে আমাদের সব কয়টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতি শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা নির্দিষ্ট করে বলা যাচ্ছে না।


 চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ