Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

স্টামফোর্ড মাদকবিরোধী ফোরামের নেতৃত্বে সজীব-অমি

বাংলাদেশ প্রতিনিধি

প্রকাশিত: ২০:২৩, ৪ সেপ্টেম্বর ২০২১

স্টামফোর্ড মাদকবিরোধী ফোরামের নেতৃত্বে সজীব-অমি

বিশ্ববিদ্যালয় ভিত্তিক দেশের প্রথম মাদকবিরোধী সংগঠন স্টামফোর্ড মাদকবিরোধী ফোরাম (এসএডিএফ) এর ২০২১-২০২২ বর্ষের নতুন কমিটির সভাপতি হিসেবে মোঃ মাইনুল ইসলাম সজীব এবং সাধারণ সম্পাদক হিসেবে কামরুন্নাহার অমি দায়িত্ব পেয়েছেন।

গতকাল বুধবার (০২ সেপ্টেম্বর)নতুন কমিটি ঘোষনা করেন ড. ফারাহনাজ ফিরোজ-কনভেনর, স্টামফোর্ড মাদক বিরোধী ফোরাম;চেয়ারম্যান,মাইক্রোবায়োলজি ডিপার্টমেন্ট; সদস্য, বোর্ড অব ট্রাস্টির, স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় বাংলাদেশ।

নবনির্বাচিত কমিটির অন্য সদস্যরা হলেন সাব্বির হাসান রিয়াদ- সহ সভাপতি, কামরুজ্জামান কনক- সহ সভাপতি, আরিফুল ইসলাম– যুগ্ম সাধারণ সম্পাদক, তাসফিয়া আহসান মুন- যুগ্ম সাধারণ সম্পাদক, আল মাসুদ- সাংগঠনিক সম্পাদক,নুর আলম রাব্বি-কোষাধ্যক্ষ, খালেদ রহমান পার্থিব- ম্যানেজমেন্ট সেক্রেটারি,মিজানুর রহমান-পাবলিকেশন সেক্রেটারি, আশরাফুল ইসলাম পিপাস- প্রোগ্রাম সেক্রেটারি,তাহার আহমেদ তমাল- জয়েন্ট ওর্গানাইজন সেক্রেটারি, নাজমুল ইসলাম- জয়েন্ট প্রোগ্রাম সেক্রেটারি, শেখ আলিফ- জয়েন্ট প্রোগ্রাম সেক্রেটারি, লাবনী লাবণ্য- জয়েন্ট পাবলিকেশন সেক্রেটারি,শাকিলা নাজনীন- কমিউনিকেশন সেক্রেটারি, গোলাম সাব্বির শোভন- জয়েন্ট কমিউনিকেশন সেক্রেটারি, মশিউর তুশার- অফিস সেক্রেটারি, মোঃ রাকিবুল ইসলাম-জয়েন্ট অফিস সেক্রেটারি,বুশরা-জয়েন্ট ম্যানেজমেন্ট সেক্রেটারি, ঐশী-জয়েন্ট ম্যানেজমেন্ট সেক্রেটারি,তাসনিম হোসেন তানহা-রিফ্রেশমেন্ট সেক্রেটারি, শাহ ইমরান- জয়েন্ট রিফ্রেশমেন্ট সেক্রেটারি, ফাতেমা মেঘলা-মিডিয়া সেক্রেটারি,কামরুল ইসলাম- জয়েন্ট মিডিয়া সেক্রেটারি।

উল্লেখ্যঃ বিশ্ববিদ্যালয় ভিত্তিক দেশের প্রথম মাদক বিরোধী সংগঠন- স্টামফোর্ড মাদক বিরোধী ফোরাম এর সূচনা হয় ২০১৬ সাল থেকে এবং স্টামফোর্ড মাদক বিরোধী ফোরাম সরাসরি বাংলাদেশ মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর এর সাথে কাজ করে এবং ফোরামের মূল উদ্দেশ্য বিশ্ববিদ্যালয় ভিত্তিক সকল শিক্ষার্থীদের মাদকবিরোধী সচেতনতা বৃদ্ধি কার্যক্রম, মাদকের ভয়াবহ কুফল সম্পর্কে জানা, তরুণ প্রজন্ম কে ঐক্যবদ্ধ হয়ে দেশের সেবায় কাজ করতে উৎসাহিত করা, নিজের আত্মবিশ্বাস ও মনোবল বৃদ্ধি করা, পারিবারিক ও সামাজিক সম্পর্ক গুলোর যত্ন নেয়ার স্পৃহা বাড়িয়ে তোলা, যা আমাদের সুন্দর জীবন এর স্বপ্ন পূরণের হাতিয়ার।

নবনির্বাচিত কমিটির সভাপতি মোঃ মাইনুল ইসলাম সজীব বলেন মানুষ তার সাফল্য পাবার আশায় সামনের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করেন কিন্তু এই মাদক ই সেই পথের বাঁধা হয়ে দাঁড়াতে পারে, তাই সাফল্য পেতে হলে মাদকদ্রব্য থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতে হবে! সবাই দোয়া করবেন যেন সামনের দিনগুলো তে যে সুষ্ঠ এবং সুন্দরভাবে সংগঠনকে এগিয়ে নিয়ে যেতে পারি!


 চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ