Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

কিশোরগঞ্জের ভৈরবে মাহফিল ১৯ সেপ্টেম্বর

বাংলাদেশ প্রতিনিধি

প্রকাশিত: ২১:১০, ৩১ আগস্ট ২০২১

কিশোরগঞ্জের ভৈরবে মাহফিল ১৯ সেপ্টেম্বর

শাইখুল হাদিস আল্লামা সাব্বির আহমেদ উসমানী (রহ.) এর সুযোগ্য খলিফা হাদিয়ে জামান কতুবে রব্বানী শাহ সূফি আল্লামা সামসুদ্দিন আহমদ উসমানি (রহ.) এবং খলিফা ওয়ালেদে মোকাররম মুর্শিদে কামেল আল্লামা হেদায়াতুল্লাহ উসমানী (রহ.)-এর স্মরণে ওয়াজ ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়েছে।

আগামী ১৯ সেপ্টেম্বর এটি অনুষ্ঠিত হবে কিশোরগঞ্জের ভৈরবে অবস্থিত আকবর নগরের খানকায়ে সামছিয়া উসমানীয়া হেদায়াতুল উলুমে। এতে দেশবরেণ্য ওলামায়ে কেরামগণ অংশগ্রহণ করবেন। 

সবাইকে সবান্ধবে মাহফিলে উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন পীরে কামেল আল্লামা হেদায়াতুল্লাহ উসমানী (রহ.) এর বড় সাহেবজাদা, পীরে কামেল, আমেরিকার ফ্লোরিডায় অবস্থিত মসজিদ আত তাওহীদ নর্থ মায়ামির ইমাম ও খতিব হজরত মাওলানা কারী ফখরুল ইসলাম আলমগীর।

আকবর নগর এলাকার পক্ষ থেকে মাহফিলে অংশ নিতে আহ্বান জানিয়েছেন হজরত মাওলানা মাহমুদুল ইসলাম রাসেল। এক বার্তায় বেপর্দা অবস্থায় মহিলাদেরকে মাহফিলে অংশ নিতে নিষেধ করা হয়েছে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ