Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

জবি ইসলামের ইতিহাস বিভাগের ‘স্মৃতিতে বঙ্গবন্ধু’ ওয়েবিনার

বাংলাদেশ প্রতিনিধি

প্রকাশিত: ২২:২৪, ২৮ আগস্ট ২০২১

জবি ইসলামের ইতিহাস বিভাগের ‘স্মৃতিতে বঙ্গবন্ধু’ ওয়েবিনার

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের উদ্যোগে ‘স্মৃতিতে বঙ্গবন্ধু’ শীর্ষক ওয়েবিনারের আয়োজন করেছে। আগামীকাল ২৯ আগস্ট দুপুর ১২টায় এটি অনুষ্ঠিত হবে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ, এমপি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মো. ইমদাদুল হক। ওয়েবিনারে ‘বঙ্গবন্ধু: বাঙালির সংস্কৃতি চেতনাবোধ ও বর্তমান বাংলাদেশ’ শীর্ষক প্রবন্ধ উপস্থাপন করবেন হাবিপ্রবির সাবেক উপাচার্য এবং ইউজিসি বঙ্গবন্ধু শেখ মুজিব ফেলো ড. এম. আফজাল হোসেন।
 
মুখ্য আলোচক হিসেবে উপস্থিত থাকবেন প্রফেসর ড. শরীফ এনামুল কবির, সাবেক উপাচার্য, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. কামালউদ্দীন আহমদ। অনুষ্ঠানটি সমন্বয় করবেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. আতিয়ার রহমান।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ