Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

চলে গেলেন হেফাজতের আমির আল্লামা জুনাইদ বাবুনগরী

বাংলাদেশ প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৩৮, ১৯ আগস্ট ২০২১

চলে গেলেন হেফাজতের আমির আল্লামা জুনাইদ বাবুনগরী

আল্লামা জুনাইদ বাবুনগরী

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা জুনাইদ বাবুনগরী আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ ১৯ আগস্ট দুপুর ১২টায় চট্টগ্রামের সিএসসিআর হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।

বাবুনগরীর খাদেম মাওলানা জুনায়েদ গণমাধ্যমকে জানান, গতকাল বুধবার সন্ধ্যার পর থেকে বাবুনগরীর শারীরিক অবস্থার অবনতি ঘটে। আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তার শারীরিক অবস্থার আরও অবনতি হয়। ওই সময় দ্রুত অ্যাম্বুলেন্স ডেকে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নেওয়ার কিছুক্ষণ পরেই তিনি আল্লাহর ডাকে সাড়া দিয়ে চলে গেলেন। 

৬৭ বছর বয়সী আল্লামা বাবুনগরী দীর্ঘদিন ধরে হৃদরোগ, কিডনি ও ডায়াবেটিসসহ বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। গত ১০ আগস্ট দুপুরে চট্টগ্রাম নগরীর একটি হাসপাতালে তার চোখের একটি অপারেশনও করা হয়।

উল্লেখ্য, গত ৭ জুন মাওলানা জুনায়েদ বাবুনগরীকে আমির ও মাওলানা নুরুল ইসলামকে মহাসচিব করে ৩৩ সদস্য বিশিষ্ট হেফাজতের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছিল।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ