Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

চিত্রনায়িকা পরীমণি আটক

বাংলাদেশ প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৩৯, ৪ আগস্ট ২০২১

আপডেট: ২০:০৪, ৪ আগস্ট ২০২১

চিত্রনায়িকা পরীমণি আটক

পরীমণি

বাংলাদেশের শীর্ষস্থানীয় চিত্রনায়িকা পরীমণিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তার বাসা থেকে বিপুল মাদক উদ্ধার করা হয়েছে। আজ বুধবার (৪ আগস্ট) স্থানীয় সময় সন্ধ্যা ৬টার পর তাকে আটক করা হয়।

এর আগে তার বনানীর বাসায় ‘সুনির্দিষ্ট কিছু অভিযোগের’ ভিত্তিতে অভিযান চালায় র‌্যাব। বিকেল ৪টার দিকে পরীমণির বাসায় এ অভিযানে চালানো হয়। এ সময় লাইভে পরীমণি পুলিশ ও সাংবাদিকদের উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করেন। 

তিনি জানান, কে বা কারা বাসার দরজায় নক করছে। তবে তিনি পুলিশ উপস্থিত না হলে দরজা খুলবেন না। এর কিছু সময় পর পরীমণির বাসায় র‌্যাবের কয়েকজন নারী সদস্য প্রবেশ করেন।

কিছুদিন আগে ঢাকা বোট ক্লাবের নির্বাহি সদস্য নাসির উদ্দিন মাহমুদের বিরুদ্ধে নায়িকা পরীমণি ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ আনেন। তার করা মামলায় নাসির উদ্দিনকে গ্রেফতার করা হয়। পরে জামিনে মুক্তি পান নাসির উদ্দীন। এর পর পরীমণির বিরুদ্ধে গুলশানের অল কমিউনিটি ক্লাবে ভাঙচুরের অভিযোগ ওঠে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ