Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বরিশালের চরমোনাইতে কোরবানীর গোশত বিতরণ

বাংলাদেশ প্রতিনিধি

প্রকাশিত: ০৫:৩৮, ১ আগস্ট ২০২১

বরিশালের চরমোনাইতে কোরবানীর গোশত বিতরণ

পবিত্র ঈদুল আযহার দ্বিতীয় দিনে চরমোনাইতে গোশত বিতরণ নিউইয়র্ক ভিত্তিক সাদাকাহ ফাউন্ডেশন ও বাংলাদেশ মুজাহিদ কমিটির অর্থায়নে বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ডের উদ্যোগে এ বছরও চরমোনাইতে গরুর গোশত বিতরণ করা হয়েছে। সাদাকাহ ফাউন্ডেশনের প্রধান নির্বাহী জনাব মাওলানা মুহাম্মাদ শহীদুল্লাহর দিক নির্দেশনায় উক্ত কর্মসূচি বাস্তবায়ন করেন বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ডের নির্বাহী চেয়ারম্যান দপ্তরের সচিব মাওলানা মুহাম্মাদ শামসুদদোহা তালুকদার। তাঁকে সহযোগিতা করেন সহকারী শিক্ষা ও প্রশিক্ষণ সচিব মাওলানা আবদুর রাজ্জাক জিহাদী সাহেব। বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ড সংশ্লীষ্ট যারা কুরবানী দিতে অক্ষম ও স্থানীয় অসহায় দরিদ্রদের জন্য একটি গরু জবেহ করে অন্ততঃ সত্তর জনের মাঝে গোশতের প্যাকেট বিতরণ করা হয়। সুবিধারাপ্তরা দাতাদের জন্য আন্তরিকভাবে দোয়া ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। সাদাকাহ ফাউন্ডেশনের এ কর্মসূচি আগামিতেও যেন অব্যাহত থাকে সে ব্যাপারে আশাবাদ‌ ব্যক্ত করেন বোর্ডের নির্বাহী চেয়ারম্যান মুহতারাম মুফতী মুহাম্মাদ নূরুল কারীম সাহেব। গোশত বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বোর্ডের শিক্ষা ও প্রশিক্ষণ সচিব মাওলানা আবদুস সাত্তার, পরিদর্শন বিভাগের ইনচার্জ মাওলানা খাইরুল আলম সিদ্দীকি, সিনিয়র প্রশিক্ষক মাওলানা মিজানুর রহমান প্রমুখ।
উল্লেখ্য, ৬৪ পরিবারের মাঝে এ গোশত বিতরনে হাসি ফুটে ঐসব পরিবারের সদস্যদের মুখে। বৃদ্ধ কাসেম মিয়া বললেন, অনেক দিন গরুর গোশত খাই না, এবার কোরবানীর গোশত খাইতে পারমু স্বপ্নেও ভাবি নাই, করোনার যে অবস্থা। যাক আল্লাহর কাছে শোকর।সাদাকাহর লইগ্যা এই গরুর গোশত পাইলাম। আল্লাহ ওগো ভালো কইরো।   


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ