Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

১৪ স্থানে সাদাকাহ’র কোরবানির গোশত বিতরণ

বাংলাদেশ প্রতিনিধি

প্রকাশিত: ২১:৩৬, ২৫ জুলাই ২০২১

আপডেট: ২১:৪০, ২৫ জুলাই ২০২১

১৪ স্থানে সাদাকাহ’র কোরবানির গোশত বিতরণ

১৪ স্থানে সাদাকাহ’র কোরবানির গোশত বিতরণ

বাংলাদেশের ১৪ টি স্থানে কোরবানির গোশত বিতরণ করেছে সাদাকাহ ফাউন্ডেশন ইউএসএ। প্রায় ৫০০ শতাধিক পরিবারের হাতে মাংস তুলে দেন সংস্থার স্বেচ্ছাসেবীরা। পিরোজপুর, হবিগঞ্জ, বরগুনা, নেছারাবাদ (স্বরুপকাঠি), ঢাকার আফতাবনগর, তেজকুনিপাড়া (তেজগাও), বরিশালের চরমোনাই, ঢাকার মুগদা, চাদপুর, পটুয়াখালী, নরসিংদী, লালমনিরহাট ও নেত্রকোণায় চলে মানবিক এই কার্যক্রম। এসব স্থানে কোরবানির আয়োজন করে গোশত বিতরণ করা হয়। 

এ প্রসঙ্গে সংস্থার প্রধান নির্বাহী মুহাম্মদ শহীদুল্লাহ বলেন, প্রতিবছরের মত এবারও আমরা কোরবানির মাংস বিতরণ কার্যক্রম আয়োজন করতে পেরেছি। মানুষের কাছে সামর্থ্য অনুযায়ী কোরবানির গোশত পৌছে দেয়া হয়েছে। এজন্য আল্লাহর প্রতি কৃতজ্ঞতাও জানান মুহাম্মদ শহীদুল্লাহ। এই উদ্যোগকে সফল করতে প্রবাসী যে সকল ব্যক্তি ও প্রতিষ্ঠান এগিয়ে এসেছেন তাদের প্রতিও কৃতজ্ঞতা জানান সাদাকাহ ফাউন্ডেশনের প্রধান নির্বাহী।

সাদাকাহ ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবী রুহুল আমীন বলেন, ভাল কাজে সব সময় এগিয়ে থাকে সাদাকাহ। তাই ব্যবসা বাণিজ্যের ব্যস্ততার পরেও যখনই সাদাকাহর কোন কাজের দাওয়াত পাই নিজেকে সেই কাজে সম্পৃক্ত করার জন্য এগিয়ে আসি। প্রবাসে থেকে সাদাকাহ ফাউন্ডেশনের প্রধান নির্বাহী মুহাম্মদ শহীদুল্লাহ’র এ ধরনের উদ্যোগকে এগিয়ে নিতে আমাদের সর্বস্ব চেষ্টা থাকবে সব সময়।
আরেক স্বেচ্ছাসেবী তানভীর হাসান জানান, নিন্ম আয়ের মানুষের হাতে এই কোরবানীর গোশত তুলে দেয়ার পর প্রশান্তিতে ভয়ে যায় মন। সাদাকাহর এমন আয়োজন আগামী দিনগুলোতে আরো বেশি বেশি হোক সেই প্রত্যাশাও করেছেন উপকারভোগী নিন্ম আয়ের সাধারণ মানুষেরা। উল্লেখ্য, ২০২০ সালের কোরবানীর সময়েও দেশের ১৯ জেলায় মাংস বিতরণ করে মার্কিন এ সাহায্য সংস্থা।

সংবাদটি শেয়ার করুনঃ