Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

আধুনিক ও নান্দনিক বালাগঞ্জ গড়ে তুলতে চাই: হাবিব

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২০:৪৩, ২৪ জুলাই ২০২১

আধুনিক ও নান্দনিক বালাগঞ্জ গড়ে তুলতে চাই: হাবিব

সিলেট -০৩ আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, বালাগঞ্জ উপজেলা একটি কৃষি ও মৎস্য সম্পদে ভরপুর এলাকা। এই এলাকাকে ঢেলে সাজাতে হলে যোগাযোগ ও শিক্ষা ব্যাবস্হাকে আর উন্নত করতে হবে । আগামী ২৮শে জুলাই আমি যদি নির্বাচিত হই বালাগঞ্জ উপজেলার সমস্যাগুলো সমাধান করবো।

হাবিবুর রহমান হাবিব বালাগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ ও পৃথক পৃথক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরিউক্ত কথাগুলো বলেন।  

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ সাকির আহমদ শাহিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুস্তাকুর রহমান মফুর ও সাধারণ সম্পাদক আনহার মিয়া, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সাইফুল আলম, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু বক্কর, আজিজুর রহমান লকুজ, সহ-সাধারণ সম্পাদক আব্দুল মতিন, জুনেদ আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুক উদ্দিন আহমদ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা শহীদুজ্জামান, ইয়াবর আলী , মােগল গাঁও ইউনিয়নের চেয়ারম্যান হিরন মিয়া, প্রবাসী পল্লী গ্রুপের সিনিয়র পরিচালক ফাহিম রহমান, আওয়ামী লীগ নেতা আনোয়ার আলী, আফতাব আলী , মঈনুল ইসলাম , উপজেলা যুবলীগের আহবায়ক ফারুক মিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি রকিবুল ইসলাম জুয়েল, সাধারণ সম্পাদক জুয়েল আহমদ, সাধারণ সম্পাদক রুবেল আহমদ, সেচ্ছাসেবক লীগ নেতা চঞ্চল পাল প্রমুখ।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ