Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

পাটুরিয়ায় পারাপারের অপেক্ষায় ৩ শতাধিক ট্রাক

বাংলাদেশ প্রতিনিধি

প্রকাশিত: ১১:৪৫, ২১ জুলাই ২০২১

পাটুরিয়ায় পারাপারের অপেক্ষায় ৩ শতাধিক ট্রাক

ঈদের দিনে মানিকগঞ্জের শিবালয় উপজেলার পাটুরিয়া ফেরিঘাট এলাকায় তিন শতাধিক পণ্যবাহী ট্রাক নদী পারপারে অপেক্ষায় রয়েছে। ঘাট এলাকায় বাস, ছোট গাড়ি নেই বলে জানিয়েছে ফেরিঘাট সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

কয়েক দিনের ঈদযাত্রায় পাটুরিয়া ফেরিঘাট এলাকায় ঘরমুখী মানুষ ও যানবাহনের চাপ ছিল চোখে পড়ার মতো। প্রিয়জনদের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করতে কর্মস্থল ছেড়ে পাটুরিয়া ফেরিঘাট হয়ে গ্রামের বাড়ি ফিরেছেন দক্ষিণ-পশ্চিমাঞ্চলের প্রায় ২১ জেলার মানুষ।

বুধবার (২১ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন আরিচা কার্যালয়ের উপমহাব্যবস্থাপক (বাণিজ্য) মো. জিল্লুর রহমান জানান, এবারের ঈদযাত্রায় দক্ষিণ অঞ্চলের যাত্রী ও যানবাহন নির্বিঘ্নে নৌপথ পারাপার করা হয়েছে।
নৌপথ পারের জন্য ঘাট এলাকায় দীর্ঘক্ষণ অপেক্ষা করতে হয়নি।

তিনি আরও বলেন, নৌপথে ছোট বড় মিলে ১৬ ফেরি মধ্যে ১৫টি চলাচল করছে। আমানত শাহ নামের বড় আকারের রো রো ফেরিটি যান্ত্রিক ত্রুটির কারণে ভাসমান কারখানায় মেরামতে রয়েছে। সবশেষ ঘাট এলাকায় তিন শতাধিক পন্যবাহী ট্রাক পারাপারে অপেক্ষায় রয়েছে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ