Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ঘ‌রমুখী মানুষ‌কে ঈদ কর‌তে হ‌চ্ছে মহাসড়‌কে

প্রকাশিত: ১১:৪২, ২১ জুলাই ২০২১

ঘ‌রমুখী মানুষ‌কে ঈদ কর‌তে হ‌চ্ছে মহাসড়‌কে

প‌রিবা‌রের সঙ্গে ঈদের আনন্দ উদযাপন কর‌তে ঘরমুখী মানুষ এখনও যানজ‌টে প‌ড়ে মহাসড়‌কেই র‌য়ে‌ছে। ফ‌লে মহাসড়‌কেই শত শত মানুষকে ঈদ কর‌তে হ‌বে মহাসড়‌কেই।

বুধবার (২১ জুলাই) সকা‌ল ৭টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়‌কে বঙ্গবন্ধু সেতু থেকে কা‌লিহাতীর পুং‌লি পর্যন্ত ১৩ কি‌লো‌মিটার অং‌শে যানজট র‌য়ে‌ছে।

এর আ‌গে মঙ্গলবার (২০ জুলাই) ভোররাত থে‌কে শুরু হওয়া ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানজট লে‌গেই ছিল। ওই‌ দিন রাত ২টা পর্যন্ত ৩০ কি‌লো‌মিটার এলাকায় যানজট ছিল। ফ‌লে বুধবার সকাল পর্যন্ত র‌য়ে‌ছে যানজট।

যানজটের কারণে চালক ও যাত্রীদের পোহাতে হচ্ছে চরম ভোগান্তি। বিশেষ করে নারী ও শিশুদের ভোগান্তি অনেক বেশি হচ্ছে।

‌সিরাজগঞ্জের বা‌সিন্দা সুরুজ্জামান ও রংপু‌রের আবদুল মোতা‌লেব জানান, মঙ্গলবার দুপুর বা‌ড়ি উ‌দ্দেশে রওনা হ‌য়ে‌ছিলাম। বুধবার সকাল হ‌লেও এখনও এ‌লেঙ্গা পার হ‌তে পা‌রি‌নি। মহাসড়‌কেই ঈদ কর‌তে হ‌বে আটকে পড়া শত শত মানু‌ষের।

এলেঙ্গা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসির আরাফাত জানান, মহাসড়কে ভোর থেকে গাড়ির চাপ রয়েছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে পরিস্থিতি স্বাভাবিক হবে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ