Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

হতদরিদ্রদের ঈদ রাঙালো ধানশালিক

অভিক আহসান

প্রকাশিত: ১১:০৯, ২০ জুলাই ২০২১

আপডেট: ১১:১১, ২০ জুলাই ২০২১

হতদরিদ্রদের ঈদ রাঙালো ধানশালিক

হতদরিদ্রদের ঈদ রাঙালো ধানশালিক

করোনাকালে এসেছে ঈদ। আর্থিক সংকটে চরম দুর্দিনে হতদরিদ্র মানুষ। নিম্নআয়ের এসব মানুষের পাঁশে দাড়ালো ধানশালিক ফাউন্ডেশন। নোয়াখালীল চাটখিলে ৬০ পরিবারের মাঝে বিতরণ করা হলো খাদ্য সামগ্রী, দেয়া হয়েছে অর্থ সহায়তাও।

মঙ্গলবার বাংলাদেশ সময় সকাল আটটায় উপজেলার মেঘা স্কুল মাঠে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। মানবিক এই কার্যক্রম অংশ নেন বিশিষ্টজনরা। এমআরডিএফ সোসাইটির সদস্যরা ছাড়াও ছিলেন সংগঠনের সভাপতি গাজী হুমায়ুন কবির, মেঘা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহমান, স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি, ধানশালিকের চেয়ারম্যান দিদারুল ইসলাম, মাস্টার মোবারক হোসেনসহ আরও অনেকে।

পরে অতিথিরা হতদরিদ্র ৬০ পরিবারের মাঝে বিতরণ করেন খাদ্য সামগ্রী। এরমধ্যে ছিলো ১০ কেজি চাল, ১ লিটার তেল, ৩ কেজি আলু, ২ কেজি পেঁয়াজ, ১ কেজি মসুর ডাল, ১ কেজি লবণ, ১ কেজি আটা। সাথে কিছু পরিবারকে নগদ অর্থ সহায়তা দেয়া হয়।

সুবিধা বঞ্চিত মানুষকে সহায়তা এবং ছিন্নমূল শিশুদের শিক্ষা ও স্বাস্থ নিয়ে কাজ করা স্বেচ্ছাসেবী সংগঠন ধানশালিক ফাউন্ডেশন। এর চেয়াম্যান দিদারুল ইসলাম বলেন, করোনাকালে আর্থিক সংকটে দুর্দিনে হতদরিদ্র মানুষ। এর মাঝে ঈদ চলে এসেছে। তাই, হতদরিদ্র এসব মানুষের পাঁশে দাড়িয়েছেন তারা। মানবিক এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান দিদারুল 

আয়োজনের সহযোগিতায় ছিলো হোসনেয়ারা বেগম, সাদাকাহ ফাউন্ডেশন ইউএসএ ও খলিল ফুড ফাউন্ডেশন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ