Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

১৪ টি স্থানে সাদাকাহ’র কোরবানি

বাংলাদেশ প্রতিনিধি

প্রকাশিত: ১০:২৪, ২০ জুলাই ২০২১

আপডেট: ১১:০৬, ২০ জুলাই ২০২১

১৪ টি স্থানে সাদাকাহ’র কোরবানি

১৪ টি স্থানে সাদাকাহ’র কোরবানি

করোনা মহামারীর দুর্যোগে আর্থিক সংকটে নিন্মআয়ের মানুষ। এমন পরিস্থিতিতে তাদের দুর্দশায় পাশে দাঁড়াতে আবারো এগিয়ে এসেছে মার্কিন যুক্তরাষ্ট্র ভিত্তিক সাহায্য সংস্থা সাদাকাহ ফাউন্ডেশন ইউএসএ। দেশের ১৪ টি স্থানে কোরবানির আয়োজন করেছে সংস্থাটি । 

এরইমধ্যে পশু কেনা ও কোরবানির প্রক্রিয়া নিয়ে শেষমূহুর্তের কাজ সম্পন্ন করেছেন সাদাকাহ ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবীরা। পিরোজপুর, হবিগঞ্জ, বরগুনা, নেছারাবাদ (স্বরুপকাঠি), ঢাকার আফতাবনগর, তেজকুনিপাড়া (তেজগাও), বরিশালের চরমোনাই, ঢাকার মুগদা, চাদপুর, পটুয়াখালী, নরসিংদি, লালমনিরহাট ও নেত্রকোণায় আয়োজন সম্পন্ন হয়েছে। ঈদের দিন সকালে পশু জবাইয়ের পরে গোশত প্রস্তুত করে প্রত্যেক এলাকার নিন্মআয়ের মানুষের কাছে পৌঁছে দেয়া হবে। 

এ প্রসঙ্গে সংস্থার প্রধান নির্বাহী মোহাম্মদ শহীদুল্লাহ বলেন, প্রতিবছরের মত এবারও আমরা কোরবানির মাংস বিতরণ কার্যক্রম আয়োজন করতে পেরেছি। এজন্য আল্লাহর প্রতি কৃতজ্ঞতা। একই সাথে এই উদ্যোগকে সফল করতে প্রবাসী যে সকল ব্যক্তি ও প্রতিষ্ঠান এগিয়ে এসেছেন তাদের প্রতিও কৃতজ্ঞতা জানান সাদাকাহ ফাউন্ডেশনের প্রধান নির্বাহী।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ