Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বায়তুল মোকাররমে ঈদের ৫ জামাত, প্রথমটি ৭টায়

বাংলাদেশ প্রতিনিধি

প্রকাশিত: ২৩:০০, ১৮ জুলাই ২০২১

আপডেট: ২৩:০১, ১৮ জুলাই ২০২১

বায়তুল মোকাররমে ঈদের ৫ জামাত, প্রথমটি ৭টায়

জাতীয় মসজিদ বায়তুল মোকাররম

বাংলাদেশে আগামী ২১ জুলাই উদযাপিত হবে পবিত্র ঈদুল আজহা বা কোরবানির ঈদ। করোনা মহামারির কারণে এবার হাইকোর্ট প্রাঙ্গণে অবস্থিত জাতীয় ঈদগাহে ঈদের প্রধান জামাত হবে না। তার পরিবর্তে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে ৫টি জামাত অনুষ্ঠিত হবে। 

আজ ১৮ জুলাই ইসলামিক ফাউন্ডেশনের সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, সকাল ৭টায় অনুষ্ঠিত হবে প্রথম জামাত। এরপর যথাক্রমে সকাল ৮টা, ৯টা, ১০টা এবং ১০টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে পঞ্চম তথা শেষ জামাত।

প্রথম জামাতে ইমাম হিসেবে থাকবেন বায়তুল মোকাররম জাতীয় মসজিদের সিনিয়র পেশ ইমাম হাফেজ মুফতি মাওলানা মো. মিজানুর রহমান। দ্বিতীয় জামাতে ইমাম থাকবেন বায়তুল মোকারমের পেশ ইমাম হাফেজ মুফতি মুহিব্বুল্লাহিল বাকী নদভী। 

তৃতীয় জামাতে ইমামতি করবেন পেশ ইমাম হাফেজ মাওলানা এহসানুল হক। চতুর্থ জামাতে ইমামতি করবেন পেশ ইমাম মাওলানা মহিউদ্দীন কাসেম এবং পঞ্চম ও শেষ জামাতে ইমামতি করবেন ইসলামিক ফাউন্ডেশনের মুহাদ্দিস হাফেজ মাওলানা ওয়ালিয়ূর রহমান খান। 

এই ৫টি জামাতে কোনো ইমাম অনুপস্থিত থাকলে বিকল্প ইমাম হিসেবে দায়িত্ব পালন করবেন মাওলানা মোহাম্মদ আব্দুল্লাহ, মুফতী, ইসলামিক ফাউন্ডেশন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ