Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

‘স্বপ্ন’র ১০ আউটলেটে আমেরিকান ১০০ পণ্য

আবু সুরাইম

প্রকাশিত: ০০:৫৪, ৮ জুলাই ২০২১

আপডেট: ০০:৫৪, ৮ জুলাই ২০২১

‘স্বপ্ন’র ১০ আউটলেটে আমেরিকান ১০০ পণ্য

এখন থেকে ঢাকার স্বনামধন্য সুপার সপ ‘স্বপ্ন’র ১০ আউটলেটে আমেরিকান ১০০ পণ্য বিক্রি করা হবে।

 সংবাদমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানায় যুক্তরাষ্ট্রের দূতাবাস। এতে বলা হয়, আপনাদের কি কখনো আমেরিকার অত্যন্ত সুস্বাদু খাদ্যপণ্যগুলো পরখ করে দেখার ইচ্ছা হয়েছে? এখন থেকে আপনি চাইলে সেটা করতে পারবেন।

রাষ্ট্রদূত মিলার বাংলাদেশে সুপার সপ স্বপ্নের ১০ বিক্রয়কেন্দ্রে যুক্তরাষ্ট্রের ১০০টিরও বেশি উচ্চ গুণগত মানসম্পন্ন খাদ্য ও পানীয়সহ শুকনো ফলমূল, গাছের বাদাম, শস্য থেকে তৈরি খাবার সিরিয়েল, চকলেট ও আরো অনেক পণ্য নিয়ে সজ্জিত ‘আমেরিকান শেলফ’র উদ্বোধন করেন।

মিলার বলেন, বাংলাদেশের মানুষের কাছে খাবার খুব গুরুত্বপূর্ণ বিষয়। ভোক্তাদের কাছে যুক্তরাষ্ট্রের খাদ্যপণ্যগুলো খুবই সুস্বাদু ও গুণগত মানসম্পন্ন হবে।

তিনি প্রত্যাশা করেন, যুক্তরাষ্ট্র ও বাংলাদেশের মধ্যে কৃষি বাণিজ্য আরো উৎসাহিত হবে। তিনি আশা প্রকাশ করেন বলেন, শিগগিরই বাংলাদেশে বসে তার নিজ রাজ্য মিশিগান থেকে আসা অসাধারণ পনির, আপেল, চেরি ও অন্যান্য দারুণ সব খাদ্যপণ্য উপভোগ করতে পারবেন। মিলার আরো আশা করেন, একদিন যুক্তরাষ্ট্রে বসে বাংলাদেশের আম ও লিচুর মতো অসাধারণ ফল ও অন্যান্য খাবার উপভোগ করতে করা সম্ভব হবে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ