Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

রানো নেওয়াজ উপহার দিলেন দারুণ এক সন্ধ্যা

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৪১, ৭ জুলাই ২০২১

রানো নেওয়াজ উপহার দিলেন দারুণ এক সন্ধ্যা

শোটাইম মিউজিক অ্যান্ড প্লে (এসএমপি) আবারো একক সংগীতসন্ধ্যার আয়োজন করলো জনপ্রিয় শিল্পী রানো নেওয়াজকে দিয়েই। ফলে উডসাইডের কুইন্স প্যালেসে অন্যরকম এক সন্ধ্যা উপহার পেলেন নিউইয়র্কের দর্শকরা। তারা দারুণ উপভোগ করেন প্রিয় শিল্পীর গান।দর্শকদের মতে, অনেক সুন্দর ছিল আয়োজনটা। বিশেষ করে রানো নেওয়াজের গানের সিলেকশন ছিল চমৎকার। বিশেষ করে দেশের গান, রবীন্দ্র, নজরুল, ফোক, ক্লাসিক, লোকগীতি, পুরনো দিনের ছায়াছবির গান, গজল, পুরনো হিন্দি, পাঞ্জাবি, চট্টগ্রাম ও সিলেট অঞ্চলের গান গেয়ে দর্শকদের মাতিয়ে রাখেন রানো নেওয়াজ।গোল্ডেন এজ হোমকেয়ার প্রেজেন্ট এবং শোটাইম মিউজিক আয়োজিত এই সংগীত সন্ধ্যায় দর্শকদের স্বাগত জানান শোটাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম। শুভেচ্ছা বক্তব্য দেন গোল্ডেন এজ হোম কেয়ারের প্রেসিডেন্ট ও সিইও শাহ নেওয়াজ।
সাংবাদিক আশরাফুল হাসান বুলবুলের উপস্থাপনায় রানো নেওয়াজের সঙ্গে মঞ্চে এসে ফটোসেশনে অংশ নেন ঢাকার শিল্পী নাজু আখন্দ, সেফালি সারগাম ও মাহফুজা মমো, নিউইয়র্কের জনপ্রিয় শিল্পী শামীম সিদ্দিকী, চন্দ্রা রায়, সোহেল পারভেজ, লেমন চৌধুরী, প্রমিতাজ, রাইয়ান তাজ, নিপা জামান ও মোস্তফা অনিক রাজ।

অনুষ্ঠানে আরও শুভেচ্ছা বক্তব্য দেন জেবিবিএ’র সাবেক সাধারণ সম্পাদক তারেক হাসান খান, বাংলাদেশ ক্লাবের প্রেসিডেন্ট নূরুল আমিন বাবুসহ অনেকে। গান শুনে রানো নেওয়াজের হাতে উপহারস্বরূপ একটি চেক তুলে দেন ডা. চৌধুরী সারোয়ারুল হাসান।
আয়োজকরা বলছেন, যারা গানকে হৃদয় দিয়ে ভালোবাসেন তাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

সংবাদটি শেয়ার করুনঃ