Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

লস এঞ্জেলসে সংক্রমণ বৃদ্ধি, বন্ধ হচ্ছে রেস্টুরেন্ট

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৫২, ২৪ জুলাই ২০২১

লস এঞ্জেলসে সংক্রমণ বৃদ্ধি, বন্ধ হচ্ছে রেস্টুরেন্ট

লস এঞ্জেলেস কাউন্টিতে পুনরায় করোনার হার বৃদ্ধি পাওয়া কারণে কিছু কিছু রেস্টুরেন্ট সাময়িকভাবে নিজেদের বন্ধ রাখছে। মূলত ক্রেতা ও কর্মচারীদের সুরক্ষার জন্যই কর্তৃপক্ষ এই সিদ্ধান্ত নিচ্ছে।

ফেয়ারফ্যাক্স ডিস্ট্রিক্টের ভিলেজ ইডিয়ট  গত কয়েক দিন ধরে বন্ধ থাকার পরে বৃহস্পতিবার পুনরায় চালু হয়েছে। রেস্টুরেন্টটির কর্মচারীদের মধ্যে করোনা সংক্রমিত হওয়ার কারণে রেস্টুরেন্টটি সাময়িকভাবে বন্ধ ছিলো,

সোমবারে রেস্টুরেন্টটি একটি ইনস্ট্রাগ্রাম পোস্টে বলে ‘সাময়িক অসুবিধার জন্য আমরা দুঃখিত। দুর্ভাগ্যবশত, আমাদের কর্মচারীদের মধ্যে একজন করোনা আক্রান্ত হয়েছেন। তাই, করোনা পরীক্ষার জন্য  আগামী কয়েকদিন আমরা বন্ধ থাকবো।‘

পশ্চিম হলিউডের বোটেগা লুই সাময়িক সময়ের জন্য তাদের দরজা বন্ধ করে দিয়েছে।

রেস্টুরেন্টটি একটা ইনস্ট্রাগ্রাম পোস্টে বলে ‘ করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ার কারণে ও  আমাদের কর্মচারী এবং গ্রাহকদের সুরক্ষার খাতিরে আমরা কয়েকদিনের জন্য বন্ধ থাকবো।‘

এলএ কাউন্টির স্বাস্থ্য বিভাগ বৃহস্পতিবারে ২,৭৬৭ টি নতুন কেস রিপোর্ট করেছে। মাত্র এক সপ্তাহের মধ্যে সংক্রমণের হার ৮০ শতাংশ বৃদ্ধি পেয়েছে । পাশাপাশি এক মাস আগের পরিসংখ্যানের চেয়ে ২০ গুণ বেশি বৃদ্ধি পেয়েছে।

যদি রাজ্য এখনও কালার-কোডেড টিয়ার সিস্টেম ব্যবহার করত, তাহলে এলএ কাউন্টি  সবচেয়ে সীমাবদ্ধ বেগুনি স্তরের অন্তর্ভুক্ত হতো। এর ফলে স্বাভাবিক জীবন-যাপন ব্যাহত হতো।

এই কারণেই অঞ্চল জুড়েই ডাক্তাররা সবাইকে ভ্যাক্সিন নেওয়ার পরামর্শ দিচ্ছে। 

এলএ কাউন্টি সাম্প্রতিককালে মাস্ক ব্যবহারকে পুনরায় বাধ্যতামূলক হিসেবে ঘোষণা করেছে। এর ফলে ভ্যাক্সিনেটেড ব্যক্তিদেরও ইনডোর পাবলিক স্পেসে মাস্ক ব্যবহার করতে হবে।

লস এঞ্জেলসের কিছু কিছু বার প্রবেশের জন্য ভ্যাক্সিনেশনের প্রমাণ দাবি করছে।

স্বাস্থ্যকর্মীদের মতে, অতি সংক্রামক ডেল্টা ভ্যারিয়েন্টের কারণে করোনা সংক্রমণের হার বৃদ্ধি পাচ্ছে। এর পাশাপাশি মাস্ক ব্যবহার না করার কারণেও করোনা বৃদ্ধি পাচ্ছে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ