Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

আল মামুর স্কুলের ১২ গ্রেডের গ্রাজুয়েশন প্রোগ্রাম অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:১১, ২৬ জুন ২০২১

আপডেট: ০৮:০৪, ২৬ জুন ২০২১

আল মামুর স্কুলের ১২ গ্রেডের গ্রাজুয়েশন প্রোগ্রাম অনুষ্ঠিত

সিনেটরের রিকগনিশন গ্রহণ করছেন স্কুল পরিচালনা পর্ষদ

নিউয়র্কের ফ্রেস মেডোস-এর পারসনস বুলেভার্ডে অবস্থিত স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান আল মামুর স্কুলের ১২ গ্রেডের গ্রাজুয়েশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২৪ জুন জমকালো আয়োজনের মধ্য দিয়ে এই অনুষ্ঠান সম্পন্ন হয়। অনুষ্ঠানের শুরুতেই কোরআনুল কারিম থেকে তেলাওয়াত করেন মুস্তাফা আবদেল।

এরপর স্বাগত বক্তব্য রাখেন মাস্টার অব সিরিমনি হাদী ইসলাম। প্রিন্সিপাল হিসেবে বক্তব্য রাখেন স্যার আর্শিন সাঈদ। অ্যাসিসটেন্ট প্রিন্সিপাল হিসেবে বক্তব্য রাখেন লুয়াই আবদেল কাদের।

গুণীজনের এসব বক্তব্য শেষে ছিল শিক্ষার্থীদের পালা। গ্রাজুয়েট শিক্ষার্থীদের মধ্যে একেকজন একেকটি বিষয়ে তাদের অভিমত ব্যক্ত করেছেন। আবেগঘন বিদায়ী ভাষণ দিয়েছেন রাবেয়া খান। অভিবাদনমূলক বক্তব্য রাখেন তাসকিন জামান।

পরিচালনা পর্ষদের চেয়ারম্যানের বক্তৃতা করেন খাজা মিজান হাসান। জ্যামাইকা মুসলিম সেন্টারের পক্ষ থেকে কথা বলেন সিদ্দিকুর রহমান। গ্রাজুয়েট প্রেজেন্টেশন দিয়েছেন রুকসার আজিজ এবং জয়নাব আবদেল আজিজ। 

আরবিতে বক্তৃতা দিয়েছেন সাবারা মির্জা। একইসাথে ভিডিও প্রেজেন্টশনও দিয়েছেন তিনি। এরপর অ্যাওয়ার্ড বিতরণ অনুষ্ঠিত হয়। অ্যাওয়ার্ড প্রদান পর্বের শুরুতেই রাবেয়া খানকে পুরস্কৃত করা হয় তার অত্যন্ত সুন্দর বিদায়ী ভাষণের জন্য। অভিবাদনমূলক বক্তব্য রেখেছিলেন তাসকিন জামান, তাকেও অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। 

ট্রিপল সি অ্যাওয়ার্ড, বেস্ট একট্রেস অ্যাওয়ার্ড এবং স্টেম কম্পিটিশনে প্রথম স্থান অর্জন করেছেন রাবেয়া খান। স্টেট কম্পট্রোলার অ্যাওয়ার্ড, বেস্ট একট্রেস অ্যাওয়ার্ড, কোরআন কম্পিটিশনে প্রথম স্থান এবং স্টেম কম্পিটিশনে তৃতীয় স্থান অর্জন করেছেন তাসকিন জামান।

ট্রিপল সি অ্যাওয়ার্ড, বেস্ট একট্রেস অ্যাওয়ার্ড, স্টেম কম্পিটিশনে তৃতীয় স্থান এবং কোরআন কম্পিটিশনে দ্বিতীয় স্থান দখল করেছেন রুকসার আজিজ। এছাড়া ট্রিপল সি অ্যাওয়ার্ড, বেস্ট একট্রেস অ্যাওয়ার্ড, স্টেম কম্পিটিশনে প্রথম স্থান এবং হেল্পিং হ্যান্ড অ্যাওয়ার্ড অর্জন করেছেন সাহারা মির্জা।

জয়নব আবদেল আজিজ অর্জন করেছেন বেস্ট একট্রেস অ্যাওয়ার্ড, স্টেম কম্পিটিশনে তৃতীয় স্থান। সিফাত আহমেদের অর্জন স্টেম কম্পিটিশনে দ্বিতীয় স্থান। জুবায়ের নাহিদ পেয়েছেন মোস্ট ইম্প্রুভড স্টেম কম্পিটিশন-এর দ্বিতীয় স্থান। 

মোস্তাফা আবদেল রহিম অর্জন করেছেন কোরআন কম্পিটিশন লেবেল টু এর প্রথম স্থান। আরও অর্জন করেছেন অ্যাডভান্স ইসলামিক স্টাডিজ অ্যাওয়ার্ড।

সংবাদটি শেয়ার করুনঃ