Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ময়মনসিংহে ইউএমআর ও সাদাকাহর কোরবানির গোশত বিতরণ

বাংলাদেশ প্রতিনিধি

প্রকাশিত: ০১:৪৮, ১৬ জুলাই ২০২২

ময়মনসিংহে ইউএমআর ও সাদাকাহর কোরবানির গোশত বিতরণ

ইউনাইটেড মিশন ফর রিলিফ অ্যান্ড ডেভেলপমেন্ট তথা ইউএমআর-এর উদ্যোগে এবং সাদাকাহ ইউএসএ-এর সহযোগিতায় বাংলাদেশের ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলার বেতবাড়ী এলাকায় অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে কোরবানির গোশত বিতরণ করা হয়েছে। 

পবিত্র ঈদুল আজহার দিন এই বিতরণ কার্যক্রম পরিচালিত হয়। বিতরণকৃত প্যাকেটের সংখ্যা ছিল ২৫টি। স্থানীয় সংগঠন ফুলবাড়িয়া উন্নয়ন ফাউন্ডেশনের তত্ত্বাবধানে বিতরণ অনুষ্ঠান পরিচালনা করেন রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং ডিপার্টমেন্টের রাশিদ হাসান। 

উপস্থিত ছিলেন- ভালুকা সরকারি কলেজের প্রফেসর আবদুল হান্নান, প্রিন্সিপাল এইচএম জোবায়ের, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রনেতা খালিদ হাসান এবং জিটিভির প্রযোজক এইচএম তানভীর হাসানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

গোশত হাতে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন সুবিধাভোগীরা। তারা বলেন, চরম অসহায়ভাবে আমাদের দিন কাটছে। এ অবস্থায় সাদাকাহ ও ইউএমআর-এর স্বেচ্ছাসেবীরা আমাদের হাতে কোরবানির মাংস তুলে দিয়েছে। এজন্য তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানাই।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ