Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ক্যালিফোর্নিয়ায় বন্দুকধারীর গুলিতে ১ ডেপুটির মৃত্যু, আহত আরেক

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ০৩:৫৭, ২৭ জুলাই ২০২১

ক্যালিফোর্নিয়ায় বন্দুকধারীর গুলিতে ১ ডেপুটির মৃত্যু, আহত আরেক

ক্যালিফোর্নিয়ার কার্ন কাউন্টি শেরিফ ডিপার্টমেন্টের একজন ডেপুটি বন্দুকধারীর গুলিতে মারা গেছেন। এই সংঘর্ষে আরেক ডেপুটিও গুরুতর আহত হোন।

রবিবার (২৫ জুলাই) বেকার্সফিল্ডের নর্থ টাউনে বন্দুকধারীর সাথে পুলিশের সংঘর্ষে এই ঘটনা ঘটে৷

রবিবার বিকালে শেরিফ ডিপার্টমেন্টের অফিসে বার্তা আসে যে ওয়াস্কোর একটি বাড়িতে গুলির ঘটনা ঘটেছে এবং এতে বেশ কয়েকজন আহত হয়েছে।

ঘটনাস্থলে ডেপুটিরা পৌঁছালে হামলাকারীদের মধ্যে একজন পুলিশের উপর গুলিবর্ষণ করে। এই সময় কেউ আহত হয়নি। তবে ডেপুটিরা সহায়তার জন্য সোয়াট টিম কল করে ও আশেপাশের অঞ্চলে যান চলাচল বন্ধ করে দেওয়া হয়।

এর কয়েক ঘণ্টা পর সোয়াট টিম আবারো বাড়িতে ঢুকতে চাইলে আবারো বন্দুকধারীরা পুলিশের উপর গুলি চালায়। এসময় দুইজন ডেপুটি গুলিবিদ্ধ হয়।

সোয়াট ও ডেপুটিরা পাল্টা গুলি ছুঁড়লে বন্দুকধারী দুইজন আহত হয়। পরে তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহত দুইজনই এই হামলার সাথে জড়িত কী না, সেটি এখনো নিশ্চিত হওয়া যায়নি। এছাড়া আহতদের শারীরিক অবস্থা সম্পর্কেও কোনো তথ্য পাওয়া যায়নি।

শেরিফ ডিপার্টমেন্ট এখনো আনুষ্ঠানিকভাবে এক ডেপুটির মৃত্যুর সংবাদ ঘোষণা করেনি। তবে তাঁর সহকর্মী ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা নিহত সদস্যের কফিন পতাকা মুড়িয়ে কোরোনার্স অফিসে নিয়ে গেছেন।

দ্য কার্ন কাউন্টি ডিস্ট্রিক্ট অ্যাটর্নি এই ঘটনায় এক টুইট বিবৃতিতে মৃতের পরিবার এবং বন্ধুদের প্রতি সহমর্মিতা জ্ঞাপন করেছেন।

টুইট বিবৃতিতে ডিস্ট্রিক্ট অ্যাটর্নি লিখেন, 'দায়িত্ব পালন করতে যেয়ে যার মৃত্যু হয়েছে, তাঁর পরিবার ও বন্ধুদের প্রতি গভীর সমবেদনা। সেই সাথে আহত ডেপুটির দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করছি। এটি একটি হৃদয় বিদারক ঘটনা।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ