Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের নতুন কমিটির অভিষেক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:১৪, ৬ মার্চ ২০২৪

আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের নতুন কমিটির অভিষেক

যুক্তরাষ্ট্রে কর্মরত বাংলাদেশি সাংবাদিকদের সমন্বয়ে গঠিত আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে। ২০২৪-২০২৫ মেয়াদের জন্যে গঠিত এই কমিটির পরিচিতি সভা ও অভিষেক গত ২৮ ফেব্রুয়ারি সন্ধ্যায় জ্যাকসন হাইটস সংলগ্ন উডসাইডে গুলশান টেরেসে সম্পন্ন হয়েছে।

বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকরা ছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নিউইয়র্কে বাংলাদেশের কন্সাল জেনারেল মো. নাজমুল হুদা, নিউ হ্যামশায়ার স্টেটের রিপ্রেজেনটেটিভ আবুল খান, পেনসিলভেনিয়ার মিলবোর্ন সিটির মেয়র মাহবুবুল আলম তৈয়ব, নিউইয়র্ক সিটি মেয়রের এশিয়ান উপদেষ্টা ফাহাদ সোলায়মান, মূলধারার রাজনীতিক ও ব্যবসায়ী গিয়াস আহমেদ, সাপ্তাহিক আজকাল পত্রিকার সম্পাদক শাহনেওয়াজ, রিয়েল এস্টেট ইনভেস্টর নুরুল আজিম, কম্যুনিটি লিডার ইঞ্জিনিয়ার ফজলুল হক, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী বীর মুক্তিযোদ্ধা কাদেরি কিবরিয়াসহ আরও অনেকে।

আমেরিকা-বাংলাদেশ প্রেসক্লাবের নতুন কমিটির সদস্যরা হলেন—সভাপতি বীর মুক্তিযোদ্ধা রাশেদ আহমেদ, সহসভাপতি পপি চৌধুরী ও আলিম খান আকাশ, সাধারণ সম্পাদক শাহ ফারুক রহমান, কোষাধ্যক্ষ জামান তপন, যুগ্ম সম্পাদক আজিম উদ্দিন অভি, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম ও প্রচার সম্পাদক আনিসুর রহমান। নির্বাহী সদস্যরা হলেন বীর মুক্তিযোদ্ধা লাবলু আনসার, কানু দত্ত, তপন চৌধুরী, রাজুব ভৌমিক এবং লায়লা খালেদা। 


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ