Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাংলাদেশ কনস্যুলেট পরিদর্শনে মন্ত্রিপরিষদ সচিব 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:৪৬, ৯ ডিসেম্বর ২০২১

বাংলাদেশ কনস্যুলেট পরিদর্শনে মন্ত্রিপরিষদ সচিব 

নিউইয়র্কের বাংলাদেশ কনস্যুলেট অফিস পরিদর্শন করেছেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। গত ৬ ডিসেম্বর ভারপ্রাপ্ত কনসাল জেনারেল এস এম নাজমুল হাসানসহ কনস্যুলেটের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ তাকে স্বাগত জানান। 

মতবিনিময়কালে মন্ত্রিপরিষদ সচিব কনস্যুলেটের সকল কার্যক্রম সম্পূর্ণ ডিজিটাল করার পরামর্শ দেন। কনস্যুলার সেবাগ্রহীতাদের সুবিধার্থে এবং অধিকতর সেবা প্রদানের নিমিত্তে কনস্যুলেটের নিজস্ব ভবন ক্রয়ের ব্যাপারে গুরুত্বারোপ করেন। 

ভারপ্রাপ্ত কনসাল জেনারেল এস এম নাজমুল হাসান মন্ত্রিপরিষদ সচিবকে কনস্যুলেটের বিভিন্ন কার্যক্রম সম্পর্কে অবহিত করেন। পরে বিভিন্ন কনস্যুলার সেবা কার্যক্রম পরিদর্শন এবং কনস্যুলার সেবাপ্রার্থীদের সাথে কথা বলে সন্তোষ প্রকাশ করেন খন্দকার আনোয়ারুল ইসলাম। 

পরিদর্শনকালে তার সহধর্মিণী, সরকারের সাবেক সচিব কামরুন নাহারও উপস্থিত ছিলেন। ভারপ্রাপ্ত কনসাল জেনারেল এসএম নাজমুল হাসান মন্ত্রিপরিষদ সচিবকে ধন্যবাদ জ্ঞাপন করেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ