Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

মুনার এডুকেশন ক্যাম্পে কোরআন-হাদিসের জ্ঞানার্জনের তাগিদ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:০৩, ২৭ জানুয়ারি ২০২৪

মুনার এডুকেশন ক্যাম্পে কোরআন-হাদিসের জ্ঞানার্জনের তাগিদ

দ্বীনি কাজ সম্প্রসারণে আল্লাহ ও তাঁর রাসূলের প্রতি বিশুদ্ধ ঈমান এবং কুরআন ও হাদিসের জ্ঞানার্জনের দিকে বিশেষ নজর রাখার তাগিদ দিয়েছেন মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকার তথা মুনার ন্যাশনাল প্রেসিডেন্ট হারুন অর রশীদ। সংগঠনটির ইষ্ট জোন আয়োজিত তিন দিনব্যাপী এডুকেশন ক্যাম্পে এই তাগিদ দেন তিনি।

গত ১৩ থেকে ১৫ জানুয়ারি দেলাওয়ারের রামাদাহ হোটেলের বল রুমে এই ক্যাম্প অনুষ্ঠিত হয়। জোন সভাপতি মাহমুদুল কাদের তফাদারের সভাপতিত্বে বৈঠকটি যৌথভাবে পরিচালনা করেন জোনের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ ও মেনপাওয়ার এন্ড এডুকেশনাল ডাইরেক্টর ইব্রাহিম খলিল।

ক্যাম্পে বিষয়ভিত্তিক আলোচনা করেন মুনার সাবেক ন্যাশনাল ডিরেক্টর আবু আহমেদ নূরুজ্জামান, ইমাম দেলোয়ার হোসাইন, ন্যাশনাল এসিস্ট্যান্ট এক্সিকিউটিভ ডিরেক্টর আহমেদ আবু উবায়দা, ন্যাশনাল দাওয়াহ ও ফেইথ অ্যাওয়ারনেস ডিরেক্টর ড. মোহাম্মদ রুহুল আমিন, ন্যাশনাল সোশ্যাল সার্ভিস ডিরেক্টর আব্দুল্লাহ আল আরিফ, ন্যাশনাল জাস্টিজ এন্ড হিউম্যান ডিগনিটি ডিরেক্টর মো. জিয়াউল ইসলাম শামীম, কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য নাকিবুর রহমান তারিক, সাবেক ইষ্ট জোন সভাপতি নাসির উদ্দিন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ন্যাশনাল প্রেসিডেন্ট হারুন অর রশীদ বলেন, পরস্পর ভ্রাতৃত্ববন্ধন ও ইসলামের মৌলিক সৌন্দর্য্যকে তুলে ধরা প্রত্যেক ঈমানদারের নৈতিক দায়িত্ব। বর্তমান সমাজে দ্বীনি কাজ সম্প্রসারণ আল্লাহ ও তাঁর রাসূলের প্রতি বিশুদ্ধ ঈমান আর কুরআন-হাদিসের জ্ঞানার্জনের বিকল্প নেই।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ