Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

আমিরাতে বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ প্রেসক্লাবের অভিষেক

আমিরাত প্রতিনিধি

প্রকাশিত: ০১:০৩, ৩১ জুলাই ২০২২

আমিরাতে বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ প্রেসক্লাবের অভিষেক

সংযুক্ত আরব আমিরাত থেকে বাংলাদেশের গণমাধ্যমে কর্মরত পেশাদার সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ প্রেসক্লাব ইউএই-এর নতুন কমিটির অভিষেক ও চতুর্থ বর্ষপূর্তি উদাযপন করা হয়েছে।  

২৯ জুলাই রাতে অভিষেক আলোচনা, প্রবাসী সম্মাননা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে তিন পর্বের বর্ণাঢ্য আয়োজন সম্পন্ন হয়। 

প্রথম পর্বে অভিষিক্ত কমিটিকে শপথ বাক্য পাঠ করান অনুষ্ঠানের প্রধান আলোচক বাংলাদেশের জাতীয় প্রেস ক্লাব সভাপতি ফরিদা ইয়সামিন। এরপর নতুন কার্যনির্বাহী কমিটিকে উত্তরীয় পরিয়ে দেন বিশেষ অতিথি বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক দীপ আজাদ। 

সংগঠনের সভাপতি শিবলী আল সাদিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুল হাসান জনির পরিচালনায় বক্তব্য রাখেন আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মো. আবু জাফর। 

এছাড়া কনসাল জেনারেল বিএম জামাল হোসেন, বাংলাদেশ বিজনেস কাউন্সিল সভাপতি মাহতাবুর রহমান নাসির, কমিউনিটি নেতা জাফর চৌধুরী, আইয়ুব আলী এবং ওমান সাংবাদিক ফোরামের সভাপতি হুমায়ুন কবির বক্তব্য রাখেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ