Channel786 is a Community News Network

ফ্যামিলি অনলাইন সিরাত প্রতিযোগিতা ১৩ ফেব্রুয়ারি

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ০০:০৭, ১৫ জানুয়ারি ২০২২

ফ্যামিলি অনলাইন সিরাত প্রতিযোগিতা ১৩ ফেব্রুয়ারি

অস্ট্রেলিয়াভিত্তিক অলাভজনক সংস্থা ইসলামিক প্র্যাকটিস অ্যান্ড দাওয়াহ সার্কেল তথা আইপিডিসি-এর উদ্যোগে ফ্যামিলি অনলাইন সিরাত প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। আগামী ১৩ ফেব্রুয়ারি জুমের মাধ্যমে এটি অনুষ্ঠিত হবে। 

প্রতিযোগিতাটির সহযোগিতায় থাকছে কিউএনএস একাডেমি লন্ডন। বিশ্বের যে কোনো জায়গা থেকে একটি পরিবার এতে অংশ নিতে পারবে। এতে একটি পরিবার প্রতিযোগিতায় অবতীর্ণ হবে আরেকটি পরিবারের সাথে। 

প্রতিযোগিতার জন্য প্রশ্নপত্র প্রস্তুত করা হয়েছে সাইয়েদ আবুল হাসান আলী নদভী এর বিখ্যাত বই ‘মোহাম্মদ দ্য লাস্ট প্রোফেট, এ মডেল ফর অল টাইম’ থেকে। 

প্রতিযোগিতায় যে পরিবারটি প্রথম হবে তাদের জন্য পুরস্কার হিসেবে রয়েছে ৪ হাজার অস্ট্রেলিয়ান ডলার। এভাবে দ্বিতীয় পুরস্কার ২ হাজার অস্ট্রেলিয়ান ডলার, তৃতীয় পুরস্কার ১ হাজার অস্ট্রেলিয়ান ডলার এবং চতুর্থ থেকে দশম পর্যন্ত স্থান লাভ করা পরিবারগুলো পাবে ৩০০ ডলার করে। 

প্রতিযোগিতায় অংশ নিতে হলে ইসলামিক প্র্যাকটিস অ্যান্ড দাওয়াহ সার্কেল-এর ফেসবুকে পেজে থাকা লিংকে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ