Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

নায়াগ্রা ফলস এলাকায় গাড়ি বিস্ফোরণ, রেইনবো ব্রিজ বন্ধ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:১৬, ২৬ নভেম্বর ২০২৩

নায়াগ্রা ফলস এলাকায় গাড়ি বিস্ফোরণ, রেইনবো ব্রিজ বন্ধ

নিউইয়র্কের নায়াগ্রা ফলস এলাকায় ভয়াবহ গাড়ি বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এই ঘটনার পর বন্ধ করে দেওয়া হয়েছে আমেরিকা ও কানাডার সংযোগকারী রেইনবো ব্রিজ। এই ঘটনায় গাড়িতে থাকা দুই আরোহীই নিহত হয়েছেন বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

নায়াগ্রা ফলস মেয়রের কার্যালয় জানিয়েছে, ক্যানাডা থেকে অ্যামেরিকায় প্রবেশ করা একটি গাড়ি দুর্ঘটনার শিকার হয়। তাৎক্ষণিকভাবে বিস্ফোরণের কারণ জানা যায়নি।

বাফেলো অ্যান্ড ফোর্ট ইরি পাবলিক ব্রিজ অথরিটির জেনারেল ম্যানেজার রন রিনাস এবিসি নিউযকে বলেছেন, রেইনবো ব্রিজের তদন্ত চলাকালে নায়াগ্রা নদীর ওপর ক্যানাডা-অ্যামেরিকার চারটি ব্রিজই সতর্কতার কারণে বন্ধ করে দেওয়া হয়েছে।

নিউইয়র্কের গভর্নর ক্যাথি হোচুল বলেন, নিউইয়র্ক স্টেইট পুলিশ এবং এফবিআই জয়েন্ট টেরোরিজম টাস্ক ফোর্সের সঙ্গে সক্রিয়ভাবে কাজ করছে। হোয়াইট হাউস জানিয়েছে, প্রেসিডেন্ট জো বাইডেনকে বিস্ফোরণের বিষয়ে অবহিত করা হয়েছে।

তিনি নিবিড়ভাবে পরিস্থিতি পর্যবেক্ষণ করছেন। ক্যানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো বলেন, দেশের সব সীমান্ত ক্রসিংয়ে অতিরিক্ত ব্যবস্থা নেওয়ার কথা ভাবা হচ্ছে এবং সক্রিয় করা হচ্ছে। নিউইয়র্ক সিটির মেয়র এরিক অ্যাডামস বলেছেন, তিনি ঘটনাটি পর্যবেক্ষণ করছেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ