Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

জাতিসংঘ সদর দপ্তরের সামনে যুক্তরাষ্ট্র যুবদলের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৩৯, ৭ ডিসেম্বর ২০২৩

জাতিসংঘ সদর দপ্তরের সামনে যুক্তরাষ্ট্র যুবদলের বিক্ষোভ

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ গ্রেফতারকৃত নেতা-কর্মীদের নিঃশর্ত মুক্তি, নির্বাচনী তফসিল বাতিল, সরকারের পদত্যাগ ও তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে নিউইয়র্কে জাতিসংঘ সদর দপ্তরের সামনে যুক্তরাষ্ট্র যুবদলের নেতা-কর্মীরা বিক্ষোভ সমাবেশ করেছে।

সমাবেশ শেষে আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠেয় একতরফা নির্বাচন বন্ধে জাতিসংঘের হস্তক্ষেপ কামনা করে মহাসচিব বরাবর স্মারকলিপি প্রদান করেছে তারা। ৫ ডিসেম্বর বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত যুক্তরাষ্ট্র যুবদল এই কর্মসূচি পালন করে।

সমাবেশে সভাপতিত্ব করেন যুক্তরাষ্ট্র যুবদলের সাবেক সভাপতি জাকির এইচ চৌধুরী এবং যৌথভাবে পরিচালনা করেন যুক্তরাষ্ট্র যুবদল নেতা আমানত হোসেন আমান, মোহাম্মদ কাশেম ও শাহবাজ আহমেদ।

বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিল্লু, যুক্তরাষ্ট্র বিএনপি নেতা মোস্তফা কামাল পাশা বাবুল, মোঃ আনোয়ার হোসেন, মোঃ গিয়াস উদ্দিন, মোশারফ হোসেন সবুজ, যুবদল কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আবু সাইদ আহমদ, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাকসুদুল হক চৌধুরী, যুবদল কেন্দ্রীয় কমিটির সহআন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইলিয়াস খানসহ অন্যান্য নেতাকর্মীরা।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ