Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বর্নিল আয়োজনে বিডিইয়র্কের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:৩০, ১ ডিসেম্বর ২০২২

বর্নিল আয়োজনে বিডিইয়র্কের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

কেক কাটা, অতিথিদের শুভেচ্ছা বক্তৃতা আর সঙ্গীতানুষ্ঠানসহ নানা আয়োজনে উদযাপিত হল নিউইয়র্ক থেকে প্রকাশিত অনলাইন পত্রিকা বিডিইয়র্কের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী। ২৮ নভেম্বর সন্ধ্যায় জ্যাকসন হাইটসের নবান্ন রেস্টুরেন্টে এই আয়োজন সম্পন্ন হয়।

অনুষ্ঠানে যোগ দেন নিউইয়র্কের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। সন্ধ্যা সাড়ে সাতটায় স্বনামধন্য সাংবাদিক আদিত্য শাহিনের প্রাণবন্ত উপস্থাপনায় শুরু হয় অনুষ্ঠান। 

স্বাগত বক্তৃতা করেন বিডিইয়র্কের সম্পাদক শাহ ফারুক রহমান। এরপর শুভেচ্ছা বক্তৃতায় অংশ নেন আমন্ত্রিত অতিথিরা। এই পর্ব পরিচালনা করেন বিডিইয়র্ক সম্পাদক শাহ ফারুক রহমান। 

বক্তব্য রাখেন- নিউইয়র্কে বাংলাদেশের কনসাল জেনারেল ড. এম মনিরুল ইসলাম, প্রবীণ ডেমোক্রেট নেতা মোর্শেদ আলম, স্টেট সিনেটর জন ল্যু, স্টেট এসেম্বলিওম্যান জেনিফার রাজকুমার, জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের স্থায়ী প্রতিনিধির পক্ষে ফার্স্ট সেক্রেটারি নূরে এলাহী মিনা, বাংলাদেশ সোসাইটির ভারপ্রাপ্ত সভাপতি মহিউদ্দিন দেওয়ান। 

উপস্থিত ছিলেন- নিউইয়র্ক সিটি মেয়র এরিক এডামসের এশিয়া বিষয়ক উপদেষ্টা ফাহাদ সোলায়মান, বাংলাদেশ প্রতিদিন ইউএসএ-এর নির্বাহী সম্পাদক বীর মুক্তিযোদ্ধা লাবলু আনসার, প্রবীণ বীর মুক্তিযোদ্ধা আব্দুল মুকিত চৌধুরী, ডেমোক্রেট ডিস্ট্রিক্ট লিডার এট লার্জ এটর্নী মঈন চৌধুরীসহ আরও অনেকে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ