Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

মিশিগানে ১০ কোরআনে হাফেজকে সনদপত্র ও পাগড়ী প্রদান

কামরুজ্জামান হেলাল

প্রকাশিত: ০০:২০, ১৮ আগস্ট ২০২২

মিশিগানে ১০ কোরআনে হাফেজকে সনদপত্র ও পাগড়ী প্রদান

যুক্তরাষ্ট্রের ইতিহাসে মিশিগানে প্রথমবারের মতো ৩ বছরে হিফজ সম্পন্ন করা ১০ জন কোরআনে হাফেজকে সনদপত্র ও পাগড়ী প্রদান করা হলো। গত ১৪ আগস্ট মিশিগান স্টেটের ডেট্রয়েটের আল ফালাহ মিলনায়তনে কোররআন নাইট ও গ্র্যাজুয়েশন অনুষ্ঠানের মাধ্যমে এই সনদপত্র তুলে দেওয়া হয়। 

অনুষ্ঠানটির আয়োজন করেছে আল কোরআন একাডেমি অব মিশিগান। প্রতিষ্ঠানটির প্রিন্সিপাল ঈমাম শায়েখ আব্দুল লতিফ আজমের সভাপতিত্বে এবং শিক্ষক হাফিজ মিনহাজ আহমেদ ও এডুকেশন ডিরেক্টর আনোয়ার হোসাইনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানটি সম্পন্ন হয়। 

বক্তব্য রাখেন আল কোরআন একাডেমি অব মিশিগানের ভাইস প্রিন্সিপাল হাফিজ রায়হান উদ্দীন, ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান জিবরিল আমীন, ইসলামিক সেন্টার অব নর্থ ডেট্রয়েটের প্রেসিডেন্ট কুরবান সানী চৌধুরী, সেক্রেটারী আতাউর রহমান খান। একাডেমির শিক্ষক হাফিজ মো: মোমিনুল ইসলাম প্রমুখ। 

সনদপত্র ও পাগড়ী গ্রহণ করেছেন- মুসা বিন হাফিজ, তাহমীম আহমেদ মাহিন, জাকওয়ান জানেসন, করিম আহমেদ, ওয়াহিদুর রহমান, তাজওয়ার খান, ইয়াহিয়া লাবিব, মোহাম্মদ কালাম, আবদুল্লাহ হেলাল ও মীকদাদ চৌধুরী।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ