Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাংলাবাজার জামে মসজিদের উদ্যোগে ফান্ডরাইজিং

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:১৫, ১০ আগস্ট ২০২২

বাংলাবাজার জামে মসজিদের উদ্যোগে ফান্ডরাইজিং

নিউইয়র্কে বাঙালী অধ্যুষিত ব্রঙ্কসের বাংলাবাজার জামে মসজিদের নতুন জায়গা ক্রয়ের জন্য ফান্ডরাইজিং অনুষ্ঠিত হয়েছে। গত ৭ আগস্ট ব্রঙ্কসের গোল্ডেন প্যালেসে এই আয়োজন সম্পন্ন হয়। 

মসজিদ কমিটির সভাপতি ডা. আবদুস সবুরের সভাপতিত্বে এবং মসজিদের ইমাম ও খতিব মাওলানা আবুল কাশেম মোহাম্মদ ইয়াহইয়া ও মসজিদ কমিটির সাধারণ সম্পাদক লালন আহমেদের পরিচালনায় অনুষ্ঠান এগিয়ে চলে। 

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাবাজার জামে মসজিদের ফান্ডরেজিং কমিটির চেয়ারম্যান মোহাম্মদ এন মজুমদার, ফান্ডরেজিং কমিটির উপদেষ্টা ফখরুল ইসলাম, নর্থ ব্রঙ্কস ইসলামিক সেন্টারের সাবেক খতীব মাওলানা মাশহুদ ইকবাল। 

এছাড়া সিংগেরকাচ আলীয়া মাদ্রাসার সাবেক প্রিন্সিপাল মাওলানা এ কে এম আবদুন নুর, পার্কচেষ্টার জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা জুবাইর রাশিদ, সাবেক খতীব মাওলানা মোহাম্মদ মঈনুল ইসলাম, শাহজালাল দারুস সুন্নাহ জামে মসজিদের সভাপতি হাফিজ ইবাদুর রহমান চৌধুরীসহ আরও অনেকে কথা বলেন।

বক্তারা নতুন জায়গায় বহুতল মসজিদ ভবণ নির্মাণের যৌক্তিকতা তুলে ধরে বলেন, স্থান সংকুলানের অভাবে বর্তমানে মসজিদে জুমার নামাজে দুটি পৃথক জামাত অনুষ্ঠিত হয়। এতেও স্থান সংকুলান না হওয়ায় মুসল্লীদের বাইরে জুমার নামাজ আদায় করতে হয়।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ