Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

প্রবীণদের যত্নে এগিয়ে যাচ্ছে ইমিগ্রেন্ট এল্ডার হোম কেয়ার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:৪৭, ৩০ জুলাই ২০২২

প্রবীণদের যত্নে এগিয়ে যাচ্ছে ইমিগ্রেন্ট এল্ডার হোম কেয়ার

যুক্তরাষ্ট্রে প্রবীণ জনগোষ্ঠীকে খুবই গুরুত্বের সাথে দেখা হয়। তাদের জন্য সরকার বিশাল পরিমাণ অর্থ বরাদ্দ রাখে। এ কারণে হোম কেয়ার ব্যাপারটা বেশ জনপ্রিয়। প্রবীণদের জন্য সরকারের সহযোগিতা কাজে লাগিয়ে কমিউনিটিতে সুনামের সঙ্গে কাজ করে যাচ্ছে ইমিগ্রেন্ট এল্ডার হোম কেয়ার। 

প্রবীণদের সেবা প্রদানে ইতোমধ্যে প্রতিষ্ঠানটি নিজের শক্ত অবস্থান তৈরি করতে সমর্থ হয়েছে। বয়স্কদের যত্নে নিউইয়র্কের একটি ইউনিক প্রজেক্ট হলো ‘সিডিপ্যাপ’। 

এর মাধ্যমে শারীরিকভাবে অক্ষম একজন মানুষ তারই পরিবারের সদস্য দ্বারা সেবা নিতে পারে, সেবাদাতাকে যার বিনিময় প্রদান করবে সরকার। ইমিগ্রেন্ট এল্ডার হোম কেয়ার সরকারের এই প্রজেক্টকে দারুণভাবে এগিয়ে নিচ্ছে। 

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান, বিশিষ্ট কমিউনিটি অ্যাক্টিভিস্ট গিয়াস আহমেদ বলেন, আমাদের প্রতিষ্ঠান নিউইয়র্কের ডিপার্টমেন্ট অব হেলথ কর্তৃক লাইসেন্সকৃত। আমরা দীর্ঘদিন ধরে নিউইয়র্কের প্রবীণদের সেবা দিয়ে আসছি। 

‘বিশেষকরে, সিডিপ্যাপের আওতায় আমরা সেবা দিয়ে থাকি। আমাদের প্রতিষ্ঠানের বিভিন্ন স্তরের দায়িত্বশীলরা খুবই অভিজ্ঞ। তাই নিশ্চিন্তে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।’ যোগ করেন গিয়াস আহমেদ।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ইমেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পণ্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ