Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাংলাদেশে শিক্ষক লাঞ্ছনার ঘটনায় নিউইয়র্কে প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৪৯, ৫ জুলাই ২০২২

বাংলাদেশে শিক্ষক লাঞ্ছনার ঘটনায় নিউইয়র্কে প্রতিবাদ

বাংলাদেশের নড়াইলে শিক্ষক লাঞ্ছনা এবং আশুলিয়ায় শিক্ষক হত্যার প্রতিবাদে নিউইয়র্কে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গত ৩ জুলাই জ্যাকসন হাইটসের ডাইভারসিটি প্লাজায় উদীচী শিল্পীগোষ্ঠী যুক্তরাষ্ট্র সংসদ, প্রোগ্রেসিভ ফোরাম এবং মহিলা পরিষদের যৌথ উদ্যোগে এই প্রতিবাদ সভা সম্পন্ন হয়। 

এটি সঞ্চালনা করেন উদীচীর জেনারেল সেক্রেটারি আলিম উদ্দিন। সভাপতিত্ব করেন উদীচীর ভাইস প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম। 

অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন- স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কিংবদন্তি শিল্পী রথীন্দ্রনাথ রায়, কন্ঠযোদ্ধা শহীদ হাসান, বীর মুক্তিযোদ্ধা আমির আলী, অধ্যাপক সৈয়দ মিজানুর রহমান, লেখিকা নাসরীন চৌধুরী, এডভোকেট শেখ আকতারুল আলম।

এছাড়া যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নেতা শরাফ সরকার, মিনহাজ আহমেদ সাম্মু, প্রোগ্রেসিভ ফোরামের সভাপতি হাফিজুল হক, উদীচীর জ্যামাইকা ইউনিটের সভাপতি বাবুল আচার্য এবং ওবায়দুল্লাহ মামুনসহ আরও অনেকে বক্তব্য রাখেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ