Channel786 is a Community News Network

ব্রুকলিনে বাংলাদেশি ছাত্রীকে ধাক্কা, ট্রেনে কাটা পড়ে মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৩৪, ১৩ মে ২০২২

আপডেট: ১৬:৩৬, ১৩ মে ২০২২

ব্রুকলিনে বাংলাদেশি ছাত্রীকে ধাক্কা, ট্রেনে কাটা পড়ে মৃত্যু

নিউইয়র্কের ব্রুকলিনে হান্টার কলেজের বাংলাদেশি শিক্ষার্থী জিনাতকে সাবওয়ে ট্রেন লাইনে ধাক্কা মেরে ফেলে দেয় ছিনতাইকারীরা। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। গত ১১ মে রাতের এই মর্মান্তিক ঘটনায় শোকে মুহ্যমান হয়ে পড়েছে বাংলাদেশি কমিউনিটি।

নিহত জিনাত বৃহত্তর কুমিল্লা সমিতির সভাপতি ডা. এনামুল হকের শ্যালিকার মেয়ে। বাবা-মাসহ ব্রুকলিনে বসবাস করতেন ওই শিক্ষার্থী। তার বাড়ি কুমিল্লার দাউদকান্দির জগতপুর গ্রামে। বাবার নাম আমির হোসেন।

ডা. এনামুল হক জানান, জিনাত হোসেন ২০১৫ সালে বাবা-মার সঙ্গে নিউইয়র্কে আসে। ম্যানহাটনের হান্টার কলেজের ক্লাস শেষ করে বাসায় ফেরার পথে সে হত্যাকাণ্ডের শিকার হয়। পুলিশ জানিয়েছে, ব্রুকলিনের ইউটিকা স্টেশন থেকে জিনাতের মরদেহ উদ্ধার করা হয়েছে। 

নিউইয়র্ক পুলিশ জানায়, ট্রেন স্টেশনে ছিনতাইকারীরা জিনাতের ব্যাগ ছিনিয়ে নেওয়ার সময় ছিটকে পড়ে ট্রেনে লাইনে কাটা পড়ে তার মৃত্যু হয়। ঘটনার তদন্ত চলছে। তদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ