Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

আল ফালাহ ফাউন্ডেশনের উদ্যোগে ভারতে খাদ্যসামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:৫২, ১১ এপ্রিল ২০২২

আল ফালাহ ফাউন্ডেশনের উদ্যোগে ভারতে খাদ্যসামগ্রী বিতরণ

নিউইয়র্কভিত্তিক আন্তর্জাতিক চ্যারিটি সংস্থা আল ফালাহ ফাউন্ডেশন বিশ্বব্যাপী অসহায় মানুষের জন্য বিভিন্ন মানবিক কাজ করে আসছে। সেই ধারাবাহিকতায় এবার ভারতের পশ্চিমবঙ্গে হতদরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে সংস্থাটি। 

গত ২ এপ্রিল ‘রামাদান ফুড প্যাকেজ ২০২২’ শীর্ষক এই কর্মসূচি পালিত হয় পশ্চিম বঙ্গের মালদার হরিরামপুরে। কর্মসূচি ব্যবস্থাপনায় ছিল খানপুর আজাদ গ্রাম উন্নয়ন সমিতি। 

এই আয়োজনের মধ্য দিয়ে শতাধিক মানুষের হাতে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রীর একটি প্যাকেজ তুলে দেওয়া হয়েছে। সাহায্য পাওয়া হতদরিদ্র মানুষগুলো আল ফালাহ ফাউন্ডেশন কর্তৃপক্ষকে বিশেষভাবে ধন্যবাদ জানিয়েছেন। 

চ্যারিটি সংস্থাটির ডিরেক্টর ইমাম জাফির আলি বলেন, গত কয়েকবারের ধারাবাহিকতায় এবারও আমরা ভারতে মানবিক কার্যক্রম পরিচালনা করেছি। এতে সামাজিকভাবে পিছিয়ে পড়া বিপুল সংখ্যক মানুষ উপকৃত হয়েছেন। এই কর্মসূচি চালিয়ে নিতে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানাই।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ