Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

জ্যামাইকায় ইন্ডিয়া হোমের উদ্যোগে জমজমাট পিঠা উৎসব

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:১৬, ৩১ মার্চ ২০২২

জ্যামাইকায় ইন্ডিয়া হোমের উদ্যোগে জমজমাট পিঠা উৎসব

নিউইয়র্কের সাউথ এশিয়ান কমিউনিটির কাছে অত্যন্ত সুপরিচিত নাম ‘ইন্ডিয়া হোম’। কমিউনিটির সিনিয়র সিটিজেনদের যত্নে বিশেষ আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে অলাভজনক এই প্রতিষ্ঠান। ৩০ মার্চ প্রতিষ্ঠানটির উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে জমজমাট পিঠা উৎসব। 

আয়োজক হিসেবে আরও ছিল- দেশি সিনিয়র সেন্টার। সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত এই আয়োজন সম্পন্ন হয় জ্যামাইকা মুসলিম সেন্টার তথা জেএমসিতে। 

বাংলাদেশের মহান স্বাধীনতা দিবস উপলক্ষে কমিউনিটির সিনিয়র সিটিজেনদের আনন্দ দানের মহান ব্রত নিয়ে এই উৎসবের আয়োজন করা হয়েছিল। সিনিয়র সিটিজেনরাও সেটা উপভোগ করেছেন দারুণভাবে। তাদের জন্য দেশীয় নানা পদের বাহারি পিঠা প্রদর্শন করা হয়েছে। 

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- দিল আফরোজ নার্গিস আহমেদ, সুব্রত দত্ত, সুমন ইসলাম, শিলা সুলতানা এবং জান্নাতুন নাঈমসহ আরও অনেকে। এছাড়া অনুষ্ঠানে মুক্তিযোদ্ধারা অংশ নিয়েছেন। 

যাদেরকে কেন্দ্র করে এই আয়োজন, সেই বৃদ্ধ মানুষগুলো দারুণ খুশি হয়েছেন এমন উৎসবে অংশ নিয়ে। আয়োজকদের ধন্যবাদ জানিয়েছেন তারা। 

ইন্ডিয়া হোম কর্তৃপক্ষ এতে দারুণ খুশি। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়েছে, আগামীতে প্রত্যেক বছর এমন উৎসবের আয়োজন করতে চায় তারা।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ