Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ব্রঙ্কসে বারী সুপার মার্কেটের শুভ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৩২, ২০ মার্চ ২০২২

ব্রঙ্কসে বারী সুপার মার্কেটের শুভ উদ্বোধন

নিউইয়র্কের বাংলাদেশি কমিউনিটির মাঝে সুপরিচিত নাম বারী হোম কেয়ার। সেই সাফল্যের ধারাবাহিকতায় এবার ব্রঙ্কসের ক্যাসেল হিলে যাত্রা শুরু করলো বারী সুপার মার্কেট। গত ১৮ মার্চ বিকেলে আড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে সুপার মার্কেটটির উদ্বোধন করা হয়েছে। 

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্টেট সিনেটর লুইস সেপুলভেদা এবং এসেম্বলিম্যান কারেনস রেয়াস। এছাড়া বিভিন্ন স্তরের কমিউনিটির লিডার, কমিউনিটি অ্যাক্টিভিস্ট, মূল ধারার রাজনীতিকসহ প্রবাসী বাংলাদেশিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

প্রতিষ্ঠানটির যাত্রা উপলক্ষে কেনাকাটায় বিশেষ ছাড় দেওয়া হয়েছে। ১০০ ডলারের কেনাকাটা করলেই ডিসকাউন্ট দেওয়া হচ্ছে ১০ ডলার। আগামী ৩১ মার্চ পর্যন্ত এই অফার চলবে বলে জানানো হয়েছে। এছাড়া উদ্বোধনী অনুষ্ঠানে ছিল বিনামূল্যে আপ্যায়নের ব্যবস্থা। 

সুপার মার্কেটটির উদ্বোধনের মধ্য দিয়ে অনেক মানুষের কর্মসংস্থান সৃষ্টি হয়েছে বলে জানান এর কর্ণধার আসেফ বারী টুটুল। 

তিনি বলেন, শুধু ব্যবসায়িক উদ্দেশ্যেই এই প্রতিষ্ঠানটির উদ্বোধন করা হয়নি। এর মাধ্যমে আমরা বাংলাদেশি কমিউনিটির সেবা করতে চাই। আশাকরি, সবাই আমাদের উদ্যোগকে ইতিবাচকভাবে গ্রহণ করবে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ