Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

জ্যাকসন হাইটসে শহীদ বুদ্ধিজীবী দিবস স্মরণে র‌্যালি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:০৯, ১৬ ডিসেম্বর ২০২১

জ্যাকসন হাইটসে শহীদ বুদ্ধিজীবী দিবস স্মরণে র‌্যালি

শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি, নিউইয়র্ক চ্যাপ্টারের উদ্যোগে একটি র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৪ ডিসেম্বর জ্যাকসন হাইটসের ডাইভার্সিটি প্লাজায় এটি অনুষ্ঠিত হয়। 

সভাপতিত্ব করেন শহীদ সাংবাদিক সিরাজুদ্দিন হোসেনের পুত্র ফাহিম রেজা নূর এবং সঞ্চালনা করেন হোস্ট সংগঠনের সাধারণ সম্পাদক স্বীকৃতি বড়ুয়া। শহীদ বুদ্ধিজীবী স্মরণে র‌্যালিতে অংশগ্রহণকারীরা মোমবাতি প্রজ্বলন করেন। 

এরপর একাত্তরের ঘাতক এবং তাদের দোসরদের সমূলে উৎপাটনের সংকল্প ব্যক্ত করার পাশাপাশি বাংলাদেশকে মৌলবাদ ও জঙ্গিমুক্ত করার জন্যে সকলকে ঐক্যবদ্ধ হবার আহŸান জানানো হয়। 

এ সময় বক্তব্য রাখেন- মুনির হোসেন, মুজিবুর রহমান মিয়া, হাসানাত আব্দুল্লাহ, ওমর ফারুক খসরু, নাজনীন সিমন, সউদ চৌধুরী, শ্যামল চন্দ্র ও লুৎফর রহমান। 

বক্তারা বলেন, এবারের শহীদ বুদ্ধিজীবী দিবসে সংকল্প গ্রহণ করতে হবে মুক্তিযুদ্ধের স্বপ্ন বাস্তবায়িত করতে বাহাত্তরের সংবিধানে ফিরে যাওয়া।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ