Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

স্টেট সিনেটর শেখ রহমানের জন্য ফান্ডরাইজিং অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:১১, ১৩ ডিসেম্বর ২০২১

আপডেট: ০০:১৪, ১৩ ডিসেম্বর ২০২১

স্টেট সিনেটর শেখ রহমানের জন্য ফান্ডরাইজিং অনুষ্ঠিত

যুক্তরাষ্ট্রের প্রথম মুসলিম স্টেট সিনেটর, বাংলাদেশি শেখ রহমানের জন্য ফান্ডরাইজিং অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১১ ডিসেম্বর এটি অনুষ্ঠিত হয় জ্যাকসন হাইটসের নবান্ন রেস্টুরেন্টে। জর্জিয়ার ডিস্ট্রিক্ট-৫ থেকে ডেমোক্র্যাটিক দলের মনোনয়নে সিনেটর নির্বাচিত হয়েছেন তিনি।

ফান্ডরাইজিং অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জ্যাকসন হাইটস বাংলাদেশি বিজনেস অ্যাসোসিয়েশন তথা জেবিবিএ সভাপতি ও কমিউনিটি বোর্ড মেম্বার মোহাম্মদ শাহনেওয়াজ। 

ফান্ডরাইজিংয়ের আয়োজক মূলধারার নেতা জয় চৌধুরী ও আহনাফ আলমের সঞ্চালনায় বক্তব্য রাখেন কমিউনিটি লিডার মোর্শেদ আলম, নিউইয়র্ক বাংলাদেশ পুলিশ এসোসিয়েশনের সহ সভাপতি লে. কর্নেল শামছুল হক, আমেরিকা বাংলাদেশ সোসাইটির সভাপতি ও কমিউনিটি বোর্ড মেম্বার মোহাম্মদ আলী।

এছাড়া নিউইয়র্ক সিটি মেয়র এরিক এডামসের মুখপাত্র জুহেব চৌধুরী, বাংলাদেশ সোসাইটির সাবেক সহ সভাপতি ফারুক হোসেন মজুমদার, মেগা ইন্সুরেন্সের সিইও রাজিব খান, নিউইয়র্ক বাংলাদেশ পুলিশ এসোসিয়েশন সাবেক সেক্রেটারি হুমায়ুন কবিরসহ আরও অনেকে বক্তব্য রেখেছেন। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ফান্ডরাইজিং ডিনারের কো চেয়ার সংগীতশিল্পি ও সঞ্চালক আলিয়া ফেরদৌসী, আইটি স্পেশালিষ্ট সৈয়দ এম আলম সুমন, সেরা ডিজিটাল ও ট্রান্সফোটেক একাডেমির সিইও শেখ গালিব রহমান। 

আইটিভি ও চ্যানেল ৭৮৬ এর সম্পাদক মাওলানা মুহাম্মদ শহীদুল্লাহ, মুক্তচিন্তার সম্পাদক ফরিদ আলম, আওয়াজ বিডির সম্পাদক শাহ আহমেদ, বাংলাদেশ সোসাইটির নেতা মফিজুল ইসলাম রুমিসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ