Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বিজয় দিবসে সম্প্রচারে যাচ্ছে আইবি টিভি ইউএসএ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:৩২, ১২ ডিসেম্বর ২০২১

বিজয় দিবসে সম্প্রচারে যাচ্ছে আইবি টিভি ইউএসএ

আগামী ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে সম্প্রচারে যাচ্ছে নিউইয়র্কভিত্তিক অনলাইন টেলিভিশন আইবি টিভি ইউএসএ। এ উপলক্ষে গতকাল ১০ ডিসেম্বর জ্যাকসন হাইটসের নবান্ন রেস্টুরেন্টে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। 

সেখানে প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর জাকারিয়া মাসুদ বলেন, ব্যবসা নয় বরং শক্তিশালী বাংলাদেশী কমিউনিটি বিনির্মাণের অংশ হিসাবে তারা এই যাত্রা শুরু করেছেন। নিউইয়র্কের লাগোর্ডিয়া ম্যারিয়ট হোটেলে ১৬ ডিসেম্বর সন্ধ্যা ৫টায় আনুষ্ঠানিক যাত্রা শুরু করবে নতুন এই টিভি। 

গণমাধ্যমটির সংবাদ ও অনুষ্ঠানের উৎকর্ষ সাধণে সাংবাদিকদের কাছে পরামর্শ চাওয়া হলে অনেকেই মতামত তুলে ধরেন। 

এক প্রশ্নের জবাবে আইবি টিভির ম্যানেজিং ডিরেক্টর জাকারিয়া জিকু বলেন, মানের সঙ্গে কোন প্রকার আপোষ করবে না অনলাইনভিত্তিক এই টেলিভিশন। 

সংবাদ সম্মেলনে বক্তৃতা করেন আজকাল পত্রিকার প্রধান সম্পাদক মনজুর আহমেদ, কন্ট্রিবিউটর সাংবাদিক মনোয়ারুল ইসলাম, আইবি টিভির প্রধান বিপনন কর্মকর্তা সিদ্দিকুর রহমান, সাংবাদিক হাসানুজ্জামান সাকি, সাংবাদিক সনজীবন দাস, আইবি টিভির ধর্মীয় অনুষ্ঠান উপস্থাপক ও সাংবাদিক মুহাম্মদ শহীদুল্লাহসহ আরও অনেকে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ