Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ইউএসএ ৯৭-৯৯ এর থ্যাংকসগিভিং নৈশভোজ অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:২০, ১ ডিসেম্বর ২০২১

ইউএসএ ৯৭-৯৯ এর থ্যাংকসগিভিং নৈশভোজ অনুষ্ঠিত 

বাংলাদেশ থেকে ১৯৯৭ সালে এসএসসি এবং ১৯৯৯ সালে এইচএসসি পরীক্ষা দিয়েছেন এবং বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন, ফেসবুকভিত্তিক এমন একটি গ্রুপের নাম ‘ইউএসএ ৯৭-৯৯’। গত ২৬ নভেম্বর কুইন্সের বেলরসের একটি রেস্টুরেন্টে এই গ্রুপের উদ্যোগে অনুষ্ঠিত হলো থ্যাংক্সগিভিং নৈশভোজ পার্টি। 

এতে যুক্তরাষ্টের বিভিন্ন রাজ্য থেকে বিপুল সংখ্যক সদস্য সপরিবারে অংশ নিয়েছেন। অনেকদিন পর একে অন্যকে কাছে পেয়ে মেতে ওঠেন গল্প, কথা আর আড্ডায়। থ্যাংক্সগিভিং নৈশভোজের খাদ্য তালিকার অন্যতম আকর্ষণ ছিল হচ্ছে টার্কি রোস্ট। 

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা এডমিন তানভির আতাহারী। তিনি সংগঠনের ইতিহাস এবং তাদের ভবিষৎ পরিকল্পনা তুলে ধরেন। এছাড়া আরো বক্তব্য রাখেন সংগঠনটির এডমিন জামিল সারোয়ার, শামস শাহরিয়ার এবং কাজী সজীব। 

অ্যাডমিন জামিল সারওয়ার ভবিষ্যতে আরো বড় পরিসরে অনুষ্ঠান আয়োজনের আশাবাদ ব্যক্ত করেন। 

নৈশভোজের পর আকর্ষণ ছিল রাফেল ড্র। প্রত্যেক সদস্যকে বিপুল উদ্দীপনার সাথে রাফেল ড্রতে অংশগ্রহণ করতে দেখা যায়। সংগঠনটি সদস্য ইফফাত জাহান, শিশু শিল্পী আনা ও নয়ন হোসাইনের সংগীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শেষ হয়।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ