Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

সিলেটে দুদিনব্যাপী মুক্তিযুদ্ধ মঞ্চের ত্রাণ বিতরণ

ইমদাদুল হক তৈয়ব

প্রকাশিত: ০১:৪০, ৩ জুলাই ২০২২

সিলেটে দুদিনব্যাপী মুক্তিযুদ্ধ মঞ্চের ত্রাণ বিতরণ

সিলেট ও কানাইঘাটের বিভিন্ন অঞ্চলে মুক্তিযুদ্ধ মঞ্চের উদ্যোগে দুদিনব্যাপী ত্রাণ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। ত্রাণ হিসেবে ৯ কেজি ওজনের প্রতিটি প্যাকেটে রয়েছে চাল, ডাল, তেল, পেঁয়াজ ও আলু।

ত্রাণ বিতরণ করেন মুক্তিযুদ্ধ মঞ্চের মুখপাত্র ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. আ ক ম জামাল উদ্দীন। উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ ছাত্র মঞ্চ কেন্দ্রীয় কমিটির সভাপতি আব্দুর রহমান খোকন। 

এছাড়া মুক্তিযুদ্ধ মঞ্চ মিডিয়া সেলের প্রধান ও বাংলাদেশ প্রেস ক্লাব ইউইএ'র সদস্য ইমদাদুল হক তৈয়ব, মুক্তিযুদ্ধ ছাত্র মঞ্চ ঢাকা বিভাগীয় সমন্বয়ক রুবেল মোল্লা, মুক্তিযুদ্ধ ছাত্র মঞ্চ সিলেট বিভাগীয় সমন্বয়ক সাইমুম রুমি, মুক্তিযুদ্ধ মঞ্চ ঢাকা মহানগর উত্তর শাখার সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানা জেরিন, ঢাকা মহানগর দক্ষিণ শাখা ছাত্র মঞ্চের সভাপতি রাকিব আল মীর, কেন্দ্রীয় উপ দপ্তর সম্পাদক মুনির চৌধুরী, কুমিল্লা দক্ষিণ মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক আমিনুল ইহসান রনি ও চট্টগ্রাম মহানগর মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি ইঞ্জিনিয়ার সালমান দীপ্ত উপস্থিত ছিলেন। 

এ ছাড়াও স্থানীয় সিলেট জেলা মুক্তিযুদ্ধ মঞ্চ সাধারণ সম্পাদক রহিম উদ্দিন রাজু, ছাত্র মঞ্চ সিলেট বিভাগীয় সমন্বয়ক সাইমুম আহমেদ রোমিও, সিলেট জেলা সাংগঠনিক সম্পাদক তামিম আহমেদ ও নয়ন আহমেদ রনি, হবিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক তাহমিনা গাজী ও সদস্য খাদিজা হারুনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

ত্রাণ বিতরণ কালে মুক্তিযুদ্ধ মঞ্চের মুখপাত্র আবেগ আপ্লুত হয়ে বলেন, মানুষের অবস্থা দেখে একথা স্পষ্ট বুঝা যাচ্ছে যে তাদের দুঃখ-কষ্ট অভাব অনটনের তুলনায় আমাদের ত্রাণ কার্যক্রম খুবই অপ্রতুল। বানবাসি মানুষের আরো সাহায্যের সহযোগিতা প্রয়োজন রয়েছে বলে আমি মনে করি।

‘এখনো যারা ত্রাণ কার্যক্রমে অংশগ্রহণ করেননি, যেসব সংগঠন এখনো ত্রাণ দেওয়ার উদ্যোগ নেননি, আমি আহবান করব আপনারা প্রত্যেকেই যার যার অবস্থান থেকে সর্বোচ্চটুকু দিয়ে এই বানবাসী মানুষের পাশে এসে দাঁড়ান। তাহলে আশা করা যায় মানবতার জয় হবে।’


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected]। আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ