Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ফোবানার ৩৫তম সম্মেলন নিয়ে প্রেস কনফারেন্স

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:১৬, ১৮ অক্টোবর ২০২১

ফোবানার ৩৫তম সম্মেলন নিয়ে প্রেস কনফারেন্স

যুক্তরাষ্ট্রে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের সংগঠন ‘ফেডারেশন অব বাংলাদেশি অ্যাসোসিয়েশন ইন নর্থ আমেরিকা তথা ফোবানার ৩৫তম সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২৬, ২৭ ও ২৮ নভেম্বর। এ নিয়ে একটি প্রেস কনফারেন্সের আয়োজন করেছে সম্মেলনের আয়োজক সংগঠন আমেরিকান বাংলাদেশ ফ্রেন্ডশিপ সোসাইটি।

নতুন প্রজন্মের অঙ্গীকার সামনে রেখে এবারে ফোবানা সম্মেলনের স্লোগান ‘অদম্য বাংলাদেশ অবাক বিশ্ব’। গতকাল ১৭ অক্টোবর আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান ফোবানার ঊর্ধ্বতন দায়িত্বশীলরা।

৩৫তম ফোবানার অতিথি হিসেবে যেসব ব্যক্তিকে আমন্ত্রণ জানানো হয়েছে তাদের মধ্যে রয়েছেন- পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক এবং সিকিউরিটি এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান ড. শিবলী রুবায়েত উল ইসলাম। যুক্তরাষ্ট্রে নিযুক্ত বাংলাদেশ রাষ্টদূত শহিদুল ইসলাম। 

এছাড়া জাতীয় প্রেসক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিন, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নইম নিজাম, ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত, অনন্যা প্রকাশনীর মনিরুল হক, ডিবিসি নিউজের সিইও মনজুরুল ইসলাম, সময় টেলিভিশন ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আহমেদ জোবায়ের এবং চ্যানেল আইয়ের প্রধান ফরিদুর রেজা সাগরকে আমন্ত্রণ জানানো হয়েছে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ