Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাফেলোতে পিপলএনটেকের ক্যাম্পাস খুলতে মেয়রের আহ্বান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:০৭, ১৯ অক্টোবর ২০২১

বাফেলোতে পিপলএনটেকের ক্যাম্পাস খুলতে মেয়রের আহ্বান

নিউইয়র্ক অঙ্গরাজ্যের বাফেলো শহরে স্বনামধন্য আইটি প্রতিষ্ঠান পিপলএনটেকের একটি নতুন শাখা উদ্বোধনের আহ্বান জানিয়েছেন শহরটির মেয়র বাইরন ব্রাউন। 

গত ১৫ অক্টোবর আইটি প্রতিষ্ঠান পিপলএনটেকের সিইও এবং আই গেøাবাল ইউনিভার্সিটির চ্যান্সেলর আবু বকর হানিপ বাফেলো শহরে অবস্থিত বিআইসিসি মসজিদ পরিদর্শন করেন। মসজিদ পরিদর্শন শেষে মেয়র বাইরন ব্রাউনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন তিনি। 

এ সময় আরও উপস্থিত ছিলেন বাফেলো বাংলা পত্রিকার সম্পাদক নিয়াজ মাকদুম। মেয়র ব্রাউন বলেন, দেড় দশকের বেশি সময় ধরে ভার্জিনিয়া অঙ্গরাজ্যে আইটি প্রতিষ্ঠান পিপলএনটেক প্রবাসী বাংলাদেশিদের জন্য কাজ করছে এবং তাদেরকে যুক্তরাষ্ট্রের মেইন স্ট্রিমে চাকুরী প্রদান করেছে। 

যদি বাফেলো শহরে এর একটি শাখা করা হয় তাহলে এখানকার বাংলাদেশিরা উপকৃত হবেন। 

এমন অনুরোধে মেয়রকে ধন্যবাদ জানিয়ে আবু বকর হানিপ বলেন, ইতোমধ্যে ভার্জিনিয়া থেকে নিউইয়র্ক, নিউজার্সি, পেনসিলভেনিয়া পর্যন্ত পিপলএনটেকের ক্যাম্পাসের বিস্তার ঘটেছে। সেই ধারাবাহিকতায় বাফেলো শহরেও একটি ক্যাম্পাস তৈরি করার পরিকল্পনা করছি।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ