Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

আরাফা ইসলামিক সেন্টারের উদ্যোগে অ্যানুয়াল ফান্ডরাইজিং

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:০৩, ২২ অক্টোবর ২০২১

আরাফা ইসলামিক সেন্টারের উদ্যোগে অ্যানুয়াল ফান্ডরাইজিং

নিউইয়র্ক সিটির জ্যামাইকার আরাফা ইসলামিক সেন্টারের উদ্যোগে মসজিদ আল আরাফার বার্ষিক ফান্ডরেইজিং এবং ডিনার অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আগামীকাল ২৩ অক্টোবর শনিবার সন্ধ্যা ৭টায় এটি শুরু হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ডা. মোহাম্মদ মুজাহিদ বিল্লাহ। 

এছাড়া বিশেষ অতিথি রায়হান জামান, গেস্ট অব অনার আরাফা ইসলামিক সেন্টারের চেয়ারম্যান আমির খান, প্রধান বক্তা দারুস সালাম মসজিদের ইমাম এমএ মুকিত, অতিথি বক্তা ইমাম হাফিজ জাফির আলী, শোয়ায়েব শেখ ও মুফতি সাঈদুর রহমান উপস্থিত থেকে অনুষ্ঠানটি সাফল্যমণ্ডিত করবেন বলে আশা প্রকাশ করা হয়েছে। 

এদিকে, মসজিদ আল আরাফার নির্মাণাধীন ভবনটি পরিদর্শন করেছেন ফ্লোরিডার মসজিদুল মু’মিনিন এর ইমাম ও খতিব এবং আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মিডিয়া পারসোনালিটি আবদুল হাকিম আজাদী। 

এ সময় তিনি বলেন, ভবনটির কাজ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে, এটা সম্ভব হয়েছে আপনাদের অনুদানের জন্য। বাকি কাজও যেন ঠিকঠাকভাবে সম্পন্ন হয় সেজন্য প্রয়োজনীয় সাহায্য নিয়ে আপনারা এগিয়ে আসবেন কলে আশাকরি। 

পরিদর্শনের সময় ইমাম আবদুল হাকিম আজাদীর সঙ্গে উপস্থিত ছিলেন আরাফা ইসলামিক সেন্টারের সেক্রেটারি খন্দকার তারেকুল ইসলাম।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ