Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

বাংলাদেশে ধর্মীয় সহিংসতায় জ্যাকসন হাইটসে প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:০৭, ২১ অক্টোবর ২০২১

বাংলাদেশে ধর্মীয় সহিংসতায় জ্যাকসন হাইটসে প্রতিবাদ

বাংলাদেশে সংখ্যালঘুদের ওপর হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সেক্টর কমান্ডারস ফোরামের যুক্তরাষ্ট্র শাখা। গতকাল ২০ অক্টোবর নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসের ডাইভার্সিটি প্লাজায় এই প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। 

এতে অংশ নেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন, বাংলাদেশ লিবারেশন ওয়্যার ভেটারান্স, মুক্তিযোদ্ধা সংহতি পরিষদ এবং মুক্তিযোদ্ধা সন্তান-প্রজন্ম ফোরামের নেতা-কর্মীরা। সহিংসতায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে অনুষ্ঠিত এই আয়োজনে বক্তব্য দেন বাংলাদেশ সেক্টর কমান্ডারস ফোরামের মহাসচিব বীর মুক্তিযোদ্ধা হারুন হাবীব।

এছাড়া আরও বক্তব্য রাখেন- বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সেক্রেটারি আব্দুল কাদের মিয়া, বাংলাদেশ লিবারেশন ওয়্যার ভেটারন্স ইউএসএ-এর প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা খান।

উপস্থিত ছিলেন সেক্টর কমান্ডারস ফোরাম যুক্তরাষ্ট্র শাখা’র প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা রাশেদ আহমেদ, মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের যুক্তরাষ্ট্র শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আনোয়ার বাবলুসহ আরও অনেকে।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ