Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ব্রঙ্কসে মিলাদুন্নবী কনফারেন্স ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:২৭, ১৮ অক্টোবর ২০২১

ব্রঙ্কসে মিলাদুন্নবী কনফারেন্স ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত

ব্রঙ্কস ইউনাইটেড ইন্টারন্যাশনাল মিলাদুন্নবী (সা.) উদযাপন কমিটির উদ্যোগে মিলাদুন্নবী কনফারেন্স এবং রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৭ অক্টোবর বিকেল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত এটি অনুষ্ঠিত হয় ব্রঙ্কসের ১৩১৫ ওল্মস্টিড এভিনিউতে অবস্থিত সেন্ট হেলেনা রোমান ক্যাথলিক চার্চ হলে। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের ফুলতলীর আল্লামা হুছাম উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফ্লোরিডার মসজিদ উল মোমেনিন-এর খতিব আবদুল হাকিম আজাদী। ইংরেজিতে বক্তব্য রাখেন ফিলাডেলফিয়ার শায়েখ রবী ওসমান। 

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মাওলানা ওয়ালিউর রহমান এবং মসজিদ বিলাল-এর খতিব মাওলানা মঈনুল ইসলাম। এছাড়া আরও উপস্থিত ছিলেন প্রফেসর মাওলানা মোখলেছুর রহমান। 

অনুষ্ঠানে কেরাত পরিবেশন করেন- হাফেজ ওমর ফারুক ও আব্দুল আসিফ। নাত পরিবেশন করেন মাহমুদ নুর ও এটর্নি মঈন চৌধুরী। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন আবুল কাশেম ইয়াহইয়া এবং পরিচালনায় ছিলেন হাফিজ মাওলানা ওহী চৌধুরী। 

অনুষ্ঠান শেষে রচনা প্রতিযোগিতার ফলাফল ঘোষণা করা হয়। গ্রুপ এ-তে প্রথম স্থান অর্জন করেছেন সালমা চৌধুরী, গ্রুপ বি-তে মুহাম্মদ মোস্তফা এবং গ্রুপ সি-তে প্রথম স্থান অর্জন করেছেন আবিদ আহমদ।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ