Channel 786 | চ্যানেল ৭৮৬ | Community Bangla Newspaper

ম্যানহাটনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে বাংলাদেশির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:২৪, ১৭ অক্টোবর ২০২১

ম্যানহাটনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে বাংলাদেশির মৃত্যু

নিউইয়র্ক সিটির ম্যানহাটনে ফুড ডেলিভারি করতে গিয়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নির্মমভাবে নিহত হয়েছেন সালাহ উদ্দিন বাবলু নামের এক বাংলাদেশি। গতকাল ১৬ অক্টোবর চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজেউন)। 

তার মৃত্যুতে বাংলাদেশি কমিউনিটির মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। জানা যায়, নিহত বাবলুর গ্রামের বাড়ি নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার ২নং নদনা ইউনিয়নের হাটগাঁও এলাকায়। জীবিকার তাগিদে ৪ বছর আগে যুক্তরাষ্ট্রে আসেন তিনি এবং দীর্ঘদিন ধরে নিউইয়র্কে নগরীর ব্রুকলিনে বসবাস করে আসছিলেন।

গত ১৫ অক্টোবর রাতে নিউইয়র্ক নগরীর ব্যস্ততম এলাকা ম্যানহাটন ডাউনটাউনের ক্রিস্টি ও ইস্ট হাউস্টনের কর্নারে অবস্থিত রুজভেল্ট পার্কের কাছে ছিনতাইয়ের কবলে পড়েন সালাহ উদ্দিন বাবলু।

ছিনতাইকারীর ছুরিকাঘাতে ক্ষত-বিক্ষত বাবলুকে নিয়ে যাওয়া হয় ম্যানহাটনের বেলভিউ হাসপাতালে। ডাক্তাররা তাকে লাইফ সাপোর্টে স্থানান্তর করেন। পরদিন দুপুরে না ফেরার দেশে পাড়ি জমান তিনি।


চ্যানেল ৭৮৬ এর নিউজ রুম এ যোগাযোগ করতে ই মেইল করুন এই ঠিকানায় [email protected] । আপনার পন্য বা সেবার প্রচারে বিজ্ঞাপন প্রচারের জন্য কল করুন +1 (718) 355-9232 এই নাম্বারে।

সংবাদটি শেয়ার করুনঃ